রাজধানীর পল্লবীর ৬ নং সেকশনের ব্লক- বি এলাকায় এক কিশোরীর রহস্যজনক মৃত্যু হয়েছে। বুধবার (২২ সেপ্টেম্বর) রাত পৌনে ৮টায় তাকে অচেতন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের চাচা ঢাকা পোস্টকে বলেন, ওই কিশোরীর জন্মের পর মা মারা গেছেন। বাবা মানসিক ভারসাম্যহীন। ছোটবেলা থেকে সে আমাদের সঙ্গেই থাকে। আমার মেয়ে বলে পরিচয় দেই। সে মিরপুরের একটি বিদ্যালয়ের ৭ম শ্রেণিতে লেখাপড়া করত। আজ দুপুর ৩টায় প্রাইভেট শেষে প্রতিদিনের মতো বাসায় ফিরে। এ সময় আমরা কেউ বাসায় ছিলাম না। যখন আমার স্ত্রী বাসায় ফেরেন তখন ঘরের দরজা বন্ধ পান। অনেক ডাকাডাকি করার পরও যখন তার সাড়া পাওয়া যাচ্ছিল না তখন আমার স্ত্রী ঘরের দরজা ভেঙে ভেতরে প্রবেশ করেন। ঘরে ঢুকেই ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় তাকে দেখতে পান। খবর পেয়ে আমি বাসায় গিয়ে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে যাই। পরীক্ষা নিরীক্ষা শেষে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া ঢাকা পোস্টকে বলেন, পল্লবী থেকে অচেতন অবস্থায় এক কিশোরীকে জরুরি বিভাগে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ওই কিশোরীর চাচা জানিয়েছেন, গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে সে। তবে কী কারণে সে আত্মহত্যা করেছে সে বিষয়ে কিছু বলতে পারেননি স্বজনরা।

এসএএ/এসকেডিু