রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চল এলাকায় অবস্থিত ই-কমার্স প্রতিষ্ঠান কিউকমের ওয়্যার হাউজ থেকে ৮টি আর ওয়ান ফাইভ মোটরসাইকেল ছিনিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে। 

এর মধ্যে তিনটি মোটরসাইকেল ডিবি পুলিশ পরিচয়ে ও বাকি পাঁচটি মোটরসাইকেল সাধারণ গ্রাহক নিয়ে গেছে বলে অভিযোগ রয়েছে। সোমবার (৪ অক্টোবর) সকালের দিকে এ ঘটনা ঘটে। 

কিউকমের ওয়্যার হাউজের দায়িত্বে থাকা কর্মকর্তারা জানান, তিন ব্যক্তি ডিবি পুলিশের সদস্য পরিচয় ও বিভিন্ন পরিচয়পত্র দেখিয়ে ওয়্যার হাউজে প্রবেশ করেন। তারা প্রবেশ করে কিউকমের কর্মকর্তাদের বলেন, ডিবির কাছে গ্রেফতার কিউকমের সিইও মো.রিপন মিয়া তাদের মোটরসাইকেলগুলো নিয়ে যেতে বলেছেন। এ সময় কিউকমের কর্মকর্তারা প্রমাণ দেখতে চাইলে ডিবি পুলিশ পরিচয় দানকারী ব্যক্তিরা প্রমাণ না দেখিয়ে জোর করে তিনটি আর ওয়ান ফাইভ মোটরসাইকেল নিয়ে যান।

তারা আরও জানান, এর কিছুক্ষণ পর আরও কয়েকজন লোক নিজেদের কিউকমের গ্রাহক পরিচয় দিয়ে ওয়্যার হাউজে ছুরি নিয়ে প্রবেশ করেন। তারা কিউকমের কাছে টাকা পান দাবি করে ৫টি মোটরসাইকেল নিয়ে চলে যান।

অভিযোগের বিষয়ে ডিএমপির তেজগাঁও বিভাগের উপ-কমিশনার মো. শহীদুল্লাহ ঢাকা পোস্টকে বলেন, কিউকমের ওয়্যার হাউজ থেকে কয়েকটি মোটরসাইকেল নিয়ে যাওয়ার খবর আমরা পেয়েছি। তবে কারা এ ঘটনা ঘটিয়েছে সে বিষয়ে কোনো তথ্য আমরা পাইনি। ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে। 

এমএসি/এসকেডি