শারদীয় দুর্গাপূজার মহাসপ্তমীতে পূজামণ্ডপ পরিদর্শন করেছেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ ( সিএমপি)  কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর। 

মঙ্গলবার (১২ অক্টোবর) সন্ধ্যায় শারদীয় দুর্গোৎসবে জেএমসেন হল পূজামণ্ডপ ও রাজাপুকুর লেইন পূজামণ্ডপ পরিদর্শন করেন তিনি।   এসময় তিনি মহানগরী পূজা কমিটির নেতৃবৃন্দের সাথে শারদীয় শুভেচ্ছা বিনিময় করেন।

পরিদর্শনকালে পুলিশ কমিশনার শারদীয় দুর্গাপূজা সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে উদযাপনে নগরবাসীর সর্বাত্মক সহযোগিতা কামনা করেন। 

তিনি বলেন, বর্তমান সময় পর্যন্ত আইনশৃঙ্খলা পরিস্থিতিতে আমরা সন্তুষ্ট। উৎসবমুখর পরিবেশে উৎসব অনুষ্ঠিত হচ্ছে। সবাই আনন্দমুখর পরিবেশে, উৎসবমুখর পরিবেশে পূজা উদযাপন করবে এটাই আমরা চাই। 

পুলিশ কমিশনার আরও বলেন, পূজা উদযাপন নিয়ে আমাদের মধ্যে কোন শঙ্কা নেই। পুলিশ মোতায়েন করা হয়েছে। তারা সতর্ক আছে। প্রতিমা বিসর্জন পর্যন্ত পোশাকধারী পুলিশের সাথে গোয়েন্দা পুলিশও নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত থাকবে। 

তিনি আরও বলেন, সবাইকে আহ্বান করব গুজবে কান দেবেন না। কোনো কিছু নজরে এলে পুলিশের কাছে জানাবেন। পুলিশ তাৎক্ষণিক ব্যবস্থা নেবে। 

তিনি আরও বলেন, প্রতিমা বিসর্জনের সময়ও পর্যাপ্ত নিরাপত্তা-ব্যবস্থা থাকবে। 

এসময় অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) সানা শামীনুর রহমান, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশন)  মো. শামসুল আলম, উপ-পুলিশ কমিশনার (সদর) মো. আমির জাফরসহ পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ও মহানগরীর পূজা কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

কেএম/এইচকে