চট্টগ্রাম নগরীর বহদ্দারহাট এলাকায় পুলিশের ভয়ে তিনতলা ভবনের ছাদ থেকে লাফিয়ে পড়ে মুন্না ওরফে মনাইয়া (২৪) নামে এক যুবকের মৃত্যু হয়েছে বলে দাবি করেছে পুলিশ। 

আজ (রোববার) ভোরে বহদ্দারহাট এলাকার পূবালী ব্যাংকের পেছনে এ ঘটনা ঘটে। এ সময় ভবনটিতে তল্লাশি চালিয়ে ৬২২ পিস ইয়াবাসহ মাদক সেবনের বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়েছে বলে ঢাকা পোস্টকে জানিয়েছেন চাদগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাঈনুর রহমান। 

তিনি দাবি করেন, রোববার ভোর ৪টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে বহদ্দারহাট পূবালী ব্যাংকের পেছনে পরিত্যক্ত তিনতলা একটি ভবনে অভিযানে যায় পুলিশ। এসময় পুলিশ দেখে ভয়ে তিনজন মাদক বিক্রেতা ভবন থেকে লাফ দেয়। এরমধ্যে মুন্না প্রথমে ভবনের পাশের দোকানের ছাদে পড়েন, তারপর দোকানের ছাদ থেকে নিচে পড়েন। এতে তিনি মাথায় আঘাতপ্রাপ্ত হন। পরে তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।’
 
ওসি আরও বলেন, মুন্নার বিরুদ্ধে আগে কোনো মাদকের মামলা ছিল না। তবে তিনি মাদকের ব্যবসা করতেন। মুন্নার মা আমাদের কাছে সে কথা স্বীকার করেছেন। মুন্নার বাড়ি ফরিদেরপাড়া এলাকায়। ’

তিনি আরও বলেন, ওই ভবন থেকে ৬২২ পিস ইয়াবাসহ মাদক সেবনের বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

কেএম/এনএফ