ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জে পৃথক অভিযানে ৪৭ কেজি ৮০০ গ্রাম গাঁজাসহ ৭ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাবের-১০। এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত বাস ও প্রাইভেটকার জব্দ করা হয়।

গ্রেফতার মাদক ব্যবসায়ীরা হলেন : সাগর হোসেন (১৯), আনোয়ার হোসেন (১৮), মো. জুয়েল (১৮), মো. সাইফুল ইসলাম (৩০), মো. মিলন পরা মানিক (২১), মো. শামিম মিয়া (২৮) ও মো.স্বপন খাঁন (৩২)।

শুক্রবার (২২ অক্টোবর) বিকেলে র‌্যাব-১০ এর সহকারী পরিচালক এএসপি এনায়েত কবির সোয়েব এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, বৃহস্পতিবার (২১ অক্টোবর) র‌্যাব- ১০ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন বেড়িবাঁধ আব্দুলাহপুর এলাকায় অভিযান পরিচালনা করে আনুমানিক ১০ লাখ ৮০ হাজার টাকা মূল্যের ৩৬ কেজি গাঁজাসহ সাগর হোসেন, আনোয়ার হোসেন ও মো.জুয়েল (১৮) গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে মাদক পরিবহনে ব্যবহৃত ১টি বাস, ২টি মোবাইল ফোন ও নগদ ৬০০ টাকা জব্দ করা হয়।

তিনি আরও জানান, ঢাকা জেলার কেরানীগঞ্জ মডেল থানাধীন জিনজিরায় অভিযান পরিচালনা করে ১১ কেজি ৮০০ গ্রাম গাঁজাসহ মো. সাইফুল ইসলাম, মো. মিলন পরা মানিক, মো.শামিম মিয়া ও মো. স্বপন খাঁনকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে মাদক পরিবহনে ব্যবহৃত ১টি প্রাইভেটকার, ৪টি মোবাইল ফোন ও নগদ ৫৮০ টাকা জব্দ করা হয়।

গ্রেফতার হওয়া মাদক ব্যবসায়ীদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা দীর্ঘ দিন ধরে বাস ও প্রাইভেটকারযোগে দেশের সীমান্তবর্তী বিভিন্ন এলাকা থেকে গাঁজাসহ অন্যান্য মাদকদ্রব্য এনে দক্ষিণ কেরানীগঞ্জসহ দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ আসছিল। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু হয়েছে।

এমএসি/এসকেডি