রাজধানীর গেন্ডারিয়া থানার ধুপখোলা মাঠের সামনে চটপটি দোকানের কর্মচারীর ছুরিকাঘাতে আরেক কর্মচারী তারেক (১৬) আহত হয়েছেন। ছুরিকাঘাত করা ওই কিশোরের নাম মোর্শেদ (১৩)।

বৃহস্পতিবার (২৮ অক্টোবর) সন্ধ্যার দিকে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়। 

আহত কিশোর তারেক ঢাকা পোস্টকে বলেন, আমি ও মোর্শেদ একই চটপটির দোকানে কাজ করি। আমি ফুসকা বানাচ্ছিলাম তখন একজন কাস্টমার আসলে তাকে আমি গালি দিয়ে বলি কাস্টমার এসেছে দেখিস না। গালি দেওয়ায় তার হাতে থাকা ছুরি আমার পেটে ঢুকিয়ে দিয়ে পালিয়ে যায়। পরে পাশের দোকানের লোকজন আমাকে ঢাকা মেডিকেলের জরুরি বিভাগে নিয়ে আসে। এখানে আমার চিকিৎসা চলছে।

তারেক আরও বলেন, আমি গেন্ডারিয়া আঞ্জুমান কবরস্থানের সামনের একটি বাসায় একা থাকি। আমার গ্রামের বাড়ি নোয়াখালী জেলার সোনাইমুড়ী উপজেলার বজড়া গ্রামে। বাবার নাম শাহাবুদ্দিন।

বিষয়টি নিশ্চিত করে ঢামেক হাসপাতালে পুলিশ ক্যাম্পের সহকারী ইনচার্জ (এএসআই) আব্দুল্লাহ খান ঢাকা পোস্টকে বলেন, গেন্ডারিয়া থেকে এক কিশোরকে আহত অবস্থায় উদ্ধার করে ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি করা হয়েছে। আহত কিশোর জানায়, ছুরিকাঘাত করা কিশোর একই চটপটির দোকানে কাজ করে। কাজ করার সময় গালি দেওয়ায় মোর্শেদ নামের কিশোর তার পেটে ছুরি ঢুকিয়ে দেয়। আমরা বিষয়টি গেন্ডারিয়া থানাকে জানিয়েছি। 

এসএএ/এসকেডি