রাজধানীর মোহাম্মদপুর থানার নবোদয় হাউজিং এলাকায় রিকশা থামিয়ে আয়েশা সিদ্দিকা (২২) নামের এক গার্মেন্টস কর্মীকে ছুরিকাঘাত করেছে দুর্বৃত্তরা। আহত ওই নারী মোহাম্মদপুরের সাইনেস্ট গ্রুপ পোশাক কারখানায় কাজ করেন।

শুক্রবার (২৯ অক্টোবর) সকালে নবোদয় হাউজিং বাজারের পাশে এ ঘটনা ঘটে। পরে আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়।

আহত আয়েশা ঢাকা পোস্টকে বলেন, আমি সকাল বাসা থেকে রিকশায় করে মোহাম্মদপুর বেড়ীবাঁধ এলাকায় গার্মেন্টসে যাওয়ার জন্য বের হই। পরে নবোদয় হাউজিং বাজার এলাকায় এলে দুই যুবক আমাকে রিকশা থেকে নামিয়ে মোবাইল ও ব্যাগ ছিনিয়ে নেওয়া চেষ্টা করে। আমি দিতে না চাইলে তারা আমার পিঠে ও হাতে ছুরিকাঘাত করে। আমি চিৎকার করলে আশপাশের লোকজনকে আসতে দেখে তারা পালিয়ে যায়। পরে আমাকে ঢাকা মেডিকেলের জরুরি বিভাগে নিয়ে আসা হয়।

আহত আয়েশার বাড়ি দিনাজপুরে। তিনি নবীনগর হাউজিং এলাকায় স্বামীর সঙ্গে ভাড়া বাসায় থাকেন।

বিষয়টি নিশ্চিত করে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের সহকারী ইনচার্জ (এএসআই) আব্দুল্লাহ খান ঢাকা পোস্টকে বলেন, সকালে মোহাম্মদপুর থানা এলাকা থেকে ছুরিকাঘাতে আহত এক নারীকে ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়েছিল। তার পিঠে ও হাতে ছুরিকাঘাত করেছে দুর্বৃত্তরা। আমরা বিষয়টি মোহাম্মদপুর থানাকে জানিয়েছি। বর্তমানে ওই নারী ওয়ার্ডে ভর্তি আছেন।

এসএএ/এসএসএইচ