নাঈম হাসানের পরিবারের সদস্যদের সান্ত্বনা দেন মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস

সন্তানহারা পিতা-মাতাকে তো সান্ত্বনা দেওয়া যায় না। আমার নিজেরও দুই সন্তান। নিজেই উপলব্ধি করি, কী বেদনাদায়ক-মর্মান্তিক ঘটনা। এ কষ্ট ভাষায় প্রকাশ করা যায় না। 

ঢাকা সিটি করপোরেশনের (ডিএসসিসি) ময়লাবাহী গাড়ির চাপায় নিহত নটরডেম কলেজের ছাত্র নাঈম হাসানের পরিবারের সদস্যদের সান্ত্বনা দিতে গিয়ে এসব কথা বলেন মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।

বুধবার রাতে নগরীর কামরাঙ্গীরচরের জাওলাহাটি এলাকায় নাঈম হাসানের পরিবারের সদস্যদের সান্ত্বনা দিতে যান তিনি 

মেয়র তাপস বলেন, ঘাতক চালকের সর্বোচ্চ শাস্তি কামনা করছি। গাফিলতি, অন্যায় বরদাশত করা হবে না। আমরা এরইমধ্যে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন থেকে ব্যবস্থা নেওয়া শুরু করেছি। 

তিনি আরও বলেন, আমরা তদন্ত কমিটি করেছি। জড়িতদের চিহ্নিত করেছি। তাদের বিরুদ্ধে বিভাগীয় মামলা এবং প্রাতিষ্ঠানিক যে ব্যবস্থা আছে সেগুলোও আমরা নেব। সুষ্ঠু বিচার ও সর্বোচ্চ শাস্তি যেন হয়, আমরা সেটিই কামনা করি।

এ সময় উপস্থিত স্থানীয় সংসদ সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম পরিবারের উদ্দেশে বলেন, মেয়র আছেন। তিনি খোঁজখবর নেবেন। যেকোনো বিষয়ে মেয়র সহযোগিতা করবেন, আমরা সহযোগিতা করব। কাউন্সিলরকে দিয়ে যে কোনো সময়, যে কোনো বিষয়ে খবর দেবেন, চলে আসব। মেয়র সাহেব আপনাদের বিষয়ে যা করার সবই করবেন।

এ সময় অন্যান্যের মধ্যে করপোরেশনের সচিব আকরামুজ্জামান, দক্ষিণ সিটির কাউন্সিলরদের মধ্যে সাধারণ আসনের ৫৫ নম্বর ওয়ার্ডের মো. নুরে আলম, ৫৬ নম্বর ওয়ার্ডের মোহাম্মদ হোসেন, ৫৭ নম্বর ওয়ার্ডের মো. সাইদুল ইসলাম, সংরক্ষিত আসনের শেফালী আক্তার উপস্থিত ছিলেন।

এএসএস/আরএইচ