চট্টগ্রাম নগরের চকবাজার নবাব সিরাজউদ্দৌলা সড়কে মোটরসাইকেল ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে মো. বারেক (১৮) নামে এক কিশোর নিহত হয়েছে।

বুধবার (১ ডিসেম্বর) সকাল ৯টার দিকে চট্টগ্রাম কলেজ হোস্টেলের পূর্ব গেটে এ দুর্ঘটনা ঘটে। ঢাকা পোস্টকে বিষয়টি নিশ্চিত করেছেন পাঁচলাইশ থানার পরিদর্শক (তদন্ত) সাদেকুর রহমান।

তিনি বলেন, সড়ক দুর্ঘটনায় আহত একজনকে গুরুতর অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়। পরে হাসপাতালের ২৮ নম্বর ওয়ার্ডে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তবে কীভাবে দুর্ঘটনা ঘটছে তা জানাতে পারেননি পুলিশের এ কর্মকর্তা।

মো. বারেককে হাসপাতালে নিয়ে আসা উদ্ধারকারী মো. ইসহাক ঢাকা পোস্টকে বলেন, সকালে প্যারেড মাঠে খেলা শেষ করে বাসায় ফেরার পথে রাস্তার ওপর গুরুতর আহত অবস্থায় বারেককে পড়ে থাকতে দেখি। মানুষ জড়ো হতে থাকলেও কেউ এগিয়ে আসেনি। পরে আমি ও আমার এক বন্ধু তাকে হাসপাতালে নিয়ে যাই।

তিনি বলেন, বারেক মোটরসাইকেল আরোহী ছিলেন। পথচারীদের কাছ থেকে জানতে পেরেছি একটি সিএনজি অটোরিকশার সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে। পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলে জানতে পেরেছি, বারেক টেইলার্সের দোকানে কাজ করতো। তার বাসা চকবাজার এলাকায়। মাকে হাসপাতালে নামিয়ে দিয়ে বাসার ফিরছিলেন বারেক।

কেএম/এসএসএইচ