মোহাম্মদ সাজেদুল ফয়সাল (২৪)

চট্টগ্রামের রাউজানের নোয়াপাড়া এলাকায় টমটমের ধাক্কায় মোটরসাইকেল আরোহী এক যুবক নিহত হয়েছেন। মোহাম্মদ সাজেদুল ফয়সাল (২৪) নামের ওই যুবক চট্টগ্রাম নগরীর একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ছিলেন। এই ঘটনায় গুরুতর আহত হয়েছেন আকিব (২৩) নামে আরও একজন।

বুধবার (২২ ডিসেম্বর) রাতে কাপ্তাই-চট্টগ্রাম সড়কে এ ঘটনা ঘটে।

ঢাকা পোস্টকে বিষয়টি নিশ্চিত করেছেন চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের দায়িত্বরত জেলা পুলিশের এএসআই আলাউদ্দিন তালুকদার । 

তিনি বলেন, আহত দুজনকে রাত ৮টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) আনা হয়। জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক সাজেদুল তাদের মৃত ঘোষণা করেছেন। 

নিহত ফয়সাল রাঙ্গুনিয়া উপজেলার শিলক ইউনিয়নের নাটোয়ার টিলা গ্রামের আব্দুস সালামের ছেলে। গুরুতর আহত আকিব একই এলাকার মো. সেলিমের ছেলে। তিনি কয়েকদিন আগে ওমান থেকে দেশে ফিরেছেন। 

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, ফয়সাল ও আকিব মোটরসাইকেলে করে চট্টগ্রাম নগরীর দিকে আসছিলেন। সন্ধ্যা ৬টার দিকে নোয়াপাড়ার পথেরহাট বাজারের কাছে পল্লী বিদ্যুৎ কার্যালয়ের সামনে একটি টমটম মোটরসাইকেলকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলে থাকা দুই আরোহী সড়কের পাশে ছিটকে পড়ে গুরুতর আহত হয়। তাদের উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে চমেক হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক ফয়সালকে মৃত ঘোষণা করেন। 

আহত আকিব বর্তমানে চমেক হাসপাতালে চিকিৎসাধীন। 

পুলিশ কর্মকর্তা আলাউদ্দিন বলেন, ফয়সালের মরদেহ হাসপাতালের মর্গে রয়েছে। ঘটনার পরপরই ধাক্কা দেওয়া সেই টমটম ও মোটরসাইকেল পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। 

কেএম/এইচকে