বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির জাতীয় সদর দফতর ও কাতার রেড ক্রিসেন্ট সোসাইটির সহযোগিতায় হবিগঞ্জ জেলায় অসহায়, দরিদ্র, বৃদ্ধ, বিধবা, প্রতিবন্ধী ও শীতার্ত জনগণের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। মঙ্গলবার হবিগঞ্জ জেলা রেড ক্রিসেন্ট কার্যালয়ে এসব কম্বল বিতরণ করা হয় বলে এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

সংস্থাটি জানায়, শীতার্তদের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ -৩ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মো. আবু জাহির। কম্বল বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন হবিগঞ্জ পৌরসভার মেয়র ও জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের সেক্রেটারি আতাউর রহমান সেলিম। এছাড়া উপস্থিত ছিলেন হবিগঞ্জ ইউনিটের কার্যনির্বাহী সদস্য মো. মিজানুর রহমান শামীম, ইউনিট লেভেল অফিসার উপ-পরিচালক খ. এনায়েতুল্লাহ একরাম পলাশ প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য আবু জাহির বলেন, হবিগঞ্জ রেড ক্রিসেন্ট ইউনিট সর্বদাই আর্তমানবতার সেবায় কাজ করে যাচ্ছে। করোনাকালে হবিগঞ্জ রেড ক্রিসেন্ট ইউনিট জেলার অসহায়, দরিদ্র ও নিম্নআয়ের মানুষের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করে জাতীয় ও আন্তর্জাতিকভাবে প্রশংসা পেয়েছে।

হবিগঞ্জ জেলা ইউনিটের সেক্রেটারি আতাউর রহমান সেলিম বলেন, হবিগঞ্জ রেড ক্রিসেন্ট ইউনিট প্রতিবছরই জেলার শীতার্ত মানুষের সাহায্যার্থে এগিয়ে এসেছে, এ বছরও তার ব্যতিক্রম নয়।

এনআই/আরএইচ