বাংলাদেশের গণমাধ্যম ও সামাজিক যোগাযোগমাধ্যম বেশ প্রাণবন্ত বলে উল্লেখ করেছেন বাংলাদেশে নিযুক্ত ভারতীয় হাইকমিশনার বিক্রম কুমার দোরাইস্বামী। এই প্রাণবন্ত পরিবেশে ঢাকা পোস্টের ভূমিকাকেও সাধুবাদ জানিয়েছেন তিনি।

ঢাকা পোস্টের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এক ভি‌ডিও বার্তায় ভারতীয় হাইকমিশনার বলেন, সাম্প্রতিক বছরগুলোতে বাংলাদেশের গণমাধ্যম এবং সামাজিক যোগাযোগমাধ্যমের পরিস্থিতি খুবই প্রাণবন্ত। আর এটার প্রচার ও বোঝাপড়া তৈরিতে ঢাকা পোস্টের প্রচেষ্টা খুবই প্রশংসনীয়।

দোরাইস্বামী বলেন, ইন্টারনেটভিত্তিক নিউজ মিডিয়া পোর্টাল হিসেবে ঢাকা পোস্টের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকীতে আমি অভিনন্দন জানাই। যার মাধ্যমে বাংলাদেশ এবং বিশ্বের বাইরের পাঠকরা এই সুন্দর দেশের স্বচ্ছ ও বস্তুনিষ্ঠ অগ্রগতি সম্পর্কে অবগত হতে পারেন।

ভারতীয় হাইকমিশনার বলেন, বাংলাদেশের স্বাধীনতার এই ৫০তম বার্ষিকীতে আমি ঢাকা পোস্টকে বিশেষভাবে ধন্যবাদ জানাতে চাই, মুক্তিযুদ্ধের চেতনা ও মূল্যবোধকে তুলে ধরার প্রচেষ্টার জন্য। যা ভারত ও বাংলাদেশের মধ্যে ঘনিষ্ঠ মেলবন্ধন ঘটিয়েছে।

ঢাকায় ভারতের হাইকমিশনার সবার পক্ষ থেকে ঢাকা পোস্ট পরিবারের ভবিষ্যৎ প্রচেষ্টায় সাফল্য কামনা করেন এই কূটনীতিক।

২০২১ সালের ১৬ ফেব্রুয়ারি আত্মপ্রকাশ করে নিউজ পোর্টাল ঢাকা পোস্ট। দর্শক-পাঠকদের আস্থা ও ভালোবাসা সঙ্গী করে এরই মধ্যে প্রতিষ্ঠানটি এক বছর পার করল। অতি অল্প সময়ে পাঠক হৃদয়ে জায়গা করে নেওয়ার পাশাপাশি ঢাকা পোস্ট নিজ সাফল্যের ঝুলিতে অসংখ্য অর্জন জমা করতে সক্ষম হয়েছে। অ্যালেক্সা ডট কমের পরিসংখ্যান, পাঠকদের সাড়া ও সংবাদের প্রভাব সে ইঙ্গিতই দিচ্ছে।