করোনাভাইরাসের আক্রান্ত হয়ে দেশের বিভিন্ন হাসপালে বিএনপির সাতজন নেতা চিকিৎসা নিচ্ছেন। বিএনপির চেয়ারপারসন মিডিয়া ইউংয়ের সদস্য শায়রুল কবির খান জানান, বিএনপি স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন ও স্ত্রী বিলকিস আক্তার হোসেন করোনা আক্রান্ত হয়ে স্কয়ার হাসপাতালে ভর্তি আছেন। আরেক স্থায়ী কমিটির সদস্য বেগম সেলিমা রহমান ইউনাইটেড হাসপাতাল চিকিৎসাধীন আছেন।

শায়রুল কবির জানান, দলের ভাইস চেয়ারম্যান ড. জাহিদ হোসেন ও তার স্ত্রী রিফাত হোসেন করোনায় আক্রান্ত হয়ে নিজ বাসায় চিকিৎসা নিচ্ছেন। বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য ডাক্তার এ কে এম আজিজুল হকও করোনায় আক্রান্ত হয়ে বাসায় থেকে চিকিৎসা নিচ্ছেন। আর সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এছাড়া স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন মিডিয়া কমিটি সদস্য সাংবাদিক আতিকুর রহমান রুমন ও ফারজানা শারমিন পুতুল করোনায় আক্রান্ত হয়ে বাসায় থেকে চিকিৎসা নিচ্ছেন।

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য ডাক্তার ফরহাদ হালিম ডোনার করোনায় আক্রান্ত হয়ে ইউনাইটেড হাসপাতালে এবং যুগ্ম মহাসচিব ও ঢাকা দক্ষিণ মহানগর বিএনপি সভাপতি হাবিবুন নবী খান সোহেল হলিফ্যামেলি হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

অন্যদিকে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না। বৃহস্পতিবার (১ এপ্রিল) সকালে তার করোনা পরীক্ষার ফল পজিটিভ আসে। 

মাহমুদুর রহমান মান্না নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, গতকাল (বুধবার) করোনা টেস্ট করেছি। আজ সকালে রেজাল্ট পজিটিভ আসে। শরীর ভালো আছে। বাসায় থেকে চিকিৎসা নিচ্ছি। দেশবাসীর কাছে দোয়া চাই।

এএইচআর/এসএসএইচ