সংযুক্ত আরব আমিরাতে বর্ণিল আয়োজনে নিউজ পোর্টাল আমিরাত সংবাদের পঞ্চম বর্ষপূর্তি উদযাপন করা হয়েছে। শনিবার (২৩ জুলাই) সন্ধ্যায় আমিরাতের শারজা কোরাল বিচ রিসোর্ট হল রুমে জমকালো আয়োজনে পঞ্চম বর্ষপূর্তি উদযাপন করা হয়।

নাজমুল হকের সঞ্চালনায় যোবায়ের হোসেন রাকিবের কোরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। স্বাগত বক্তব্য রাখেন কাজী ইসমাইল আলম। ফোরাম সভাপতি সিআইপি ইবরাহিম আফলাতুনের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দুবাই কমার্শিয়াল কাউন্সিলর কামরুল হাসান।

বক্তব্য রাখেন সাংবাদিক সাইফুর রহমান, আমিরাত সংবাদ  ফোরামের সিনিয়র সহ-সভাপতি কামাল হোসাইন খান সুমন, সাধারণ সম্পাদক জাফর চৌধুরী।

উপস্থিত ছিলেন উপদেষ্টা ইয়াকুব সৈনিক, শেফালী আক্তার আঁখি, ফেরদৌস ফরহাদ, প্রকৌশলী এম এ মান্নান।

কমিউনিটি নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন- শারজাহ বাংলাদেশ সমিতির সিনিয়র সহ-সভাপতি ইসমাইল গনি চৌধুরী, ইঞ্জিনিয়ার নওশের আলী, মোজাহের উল্লা মিয়া, আসগর চৌধুরী, জসিম মল্লিক, বৃহত্তর চট্টগ্রাম সমিতির সাধারণ সম্পাদক মো. আবুল কাশেম।

বিভিন্ন ক্ষেত্রে অবদানের জন্য প্রবাসীদের সম্মাননা দেওয়া হয় যাদের মাঝে, তাদের মধ্যে ছিলেন করোনা হিরো মোশারফ হোসেন।

মিডিয়া অ্যাওয়ার্ড প্রদান করা হয় সময় টিভি আরব আমিরাত প্রতিনিধি শিবলি আল সাদিক ও দৈনিক সমকালের আরব আমিরাত প্রতিনিধি কামরুল হাসান জনিকে।

অনুষ্ঠানে বক্তারা বলেন, সকল প্রবাসীর মুখপত্র হিসেবে কাজ করার যে উদ্দেশ্য নিয়ে আমিরাত সংবাদ পথচলা শুরু করেছিলে, সেই ধারাবাহিকতা যেন আগামী দিনগুলোতেও বজায় থাকে। এই নিউজ পোর্টাল সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে ইতোমধ্যে সকল পাঠকের আস্থার ঠিকানা হয়ে উঠেছে। আমিরাত সংবাদ যাতে আগামীতেও গুণগত মান বজায় রেখে সবার শীর্ষে থাকে এ আশাবাদ ব্যক্ত করেন  তারা।

আমিরাত সংবাদের সম্পাদক মুহাম্মাদ ইছমাইল ও নির্বাহি সম্পাদক ইশতিয়াক আসিফ অনুষ্ঠানের সহযোগীতাকারী স্পন্সর ও আগত মেহমানদের কৃতজ্ঞতা জানিয়ে আগামীতেও এ ধরনের আয়োজনে পাশে থাকার আহ্বান জানান।

এনএফ