কুয়েতে বাংলাদেশ প্রেস ক্লাব আয়োজিত ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৪ এপ্রিল) কুয়েতের স্থানীয় সময় বাংলাদেশ বিজনেস কাউন্সিলের সহযোগিতায় অভিজাত একটি রেস্টুরেন্টে এ ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

মাহফিলে প্রেস ক্লাবের সভাপতি মইন উদ্দিন সরকার সুমনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আ হ জুবেদের সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুয়েতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মেজর জেনারেল মোহাম্মদ আশিকুজ্জামান।

প্রধান অতিথির বক্তব্যে রাষ্ট্রদূত মেজর জেনারেল আশিকুজ্জামান বলেন, আগামী ২ মে থেকে কুয়েত প্রবাসীদের বহুল আকাঙ্ক্ষিত ই-পাসপোর্টের কার্যক্রম শুরু হবে। কুয়েতের বিভিন্ন স্থানে প্রশাসনিক অভিযান চলছে। এক্ষেত্রে প্রবাসীদের কুয়েতের সিভিল আইডি ও বৈধকাগজপত্র তাদের সঙ্গে রাখার অনুরোধ করেন তিনি।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন মিনিস্টার (শ্রম) আবুল হোসেন, প্রথম সচিব (পাসপোর্ট ও ভিসা) ইকবাল আক্তার, ডিফেন্স অ্যাটাচি ব্রিগেডিয়ার হাসান উজ জামান, বাংলাদেশ বিজনেস কাউন্সিলের প্রেসিডেন্ট লুৎফুর রহমান, বাংলাদেশ বিমানের কান্ট্রি ম্যানেজার আবু বক্কর  সিদ্দিক, দূতাবাসের কর্মকর্তা ও কর্মচারীরা, কুয়েতে বাংলাদেশ কমিউনিটির নেতারা এবং বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

বিশ্বের বিভিন্ন দেশের প্রবাসী ও দেশের মঙ্গলকামনা করে ইফতার পূর্ব দোয়া ও মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

এফকে