কাতারে চট্টগ্রাম রাঙ্গুনিয়া প্রবাসী কল্যাণ সমিতির আয়োজনে অনুষ্ঠিত হয়েছে  ইফতার ও দোয়া মাহফিল। স্থানীয় সময় গতকাল বৃহস্পতিবার রাজধানী দোহায় ফিরোজ আবদুল আজিজ ঘরোয়া রেস্টুরেন্টের হলরুমে বিপুলসংখ্যক প্রবাসী বাংলাদেশিদের উপস্থিতিতে এ অনুষ্ঠান হয়।

সংগঠনের সাধারণ সম্পাদক মোহাম্মদ মুবিনুল হক চৌধুরীর সার্বিক তত্ত্বাবধানে ও যুগ্ম সাধারণ সম্পাদক হাবিবুর রহমান ও অর্থ সম্পাদক মনির ইসলাম খোকনের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি আব্দুল সালাম।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাতারে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মো. নজরুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন দোহা বাংলাদেশ দূতাবাসের শ্রম কাউন্সিলের মোহাম্মদ মাশহুদুল কবীর, বাংলাদেশ দূতাবাসের দূতালয় প্রধান নাছির উদ্দীন ও বাংলাদেশ কমিউনিটির সিনিয়র সহ-সভাপতি শফিকুল ইসলাম তালুকদার বাবু।

এছাড়া অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সহ-সভাপতি কাজী ফারুক পিয়ার, আলম শাহ তালুকদার, মোহাম্মদ তসলিম গণি, মফিজ রহমান, অসীম কুমার শীল, রবিউল হোসেন, মোহাম্মদ ফারুক, রাজীব বড়ুয়া, মোতলেব চৌধুরী, সাইফ উদ্দিন, আরফাত সিকাদার, নজরুল ইসলাম, প্রচার ও প্রকাশন সম্পাদক সজল মালাকার প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে ইসলামী আলোচনা, ইফতারের আগ মুহূর্তে দোয়া ও মুনাজাত পরিচালনা করেন পীরে তরিকত আল্লামা আবুল কাশেম নূরী মাদ্দাজিল্লুহুল আলী।

এমএ