কুমিল্লার বুড়িচং উপজেলার ময়নামতি ইউনিয়নে সামাজিক, সেচ্ছাসেবী, রক্তদান ও সেবামূলক সংগঠন ময়নামতি প্রবাসী কল্যাণ সংস্থার সংযুক্ত আরব আমিরাতে শাখা কমিটি ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার (১৬ এপ্রিল) আনুষ্ঠানিকভাবে এ কমিটি ঘোষণা করা হয়েছে।

কমিটির নেতৃবৃন্দের সম্মতিক্রমে ওমর ফারুক মোসলেমকে সভাপতি, গণমাধ্যমকর্মী সাগর দেবনাথকে সাধারণ সম্পাদক এবং মুহাম্মদ রাসেল আহমেদকে সাংগঠনিক সম্পাদক করে ৩৮ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যরা হলেন— উপদেষ্টা মনির হোসেন, উপদেষ্টা মো. জামাল হোসেন, সিনিয়র সহ-সভাপতি রোটারিয়ান জসীম উদ্দিন, সিনিয়র সহ-সভাপতি মো. ইউসুফ,সিনিয়র সহ-সভাপতি মোজাম্মেল হোসেন ইরানি, সিনিয়র সহ-সভাপতি নিতাই কুমার সাহা, সিনিয়র সহ-সভাপতি মনির হোসেন, সহ-সভাপতি আলমগীর হোসেন, সহ- সভাপতি মো. কাউয়ুম ভূঁইয়া, সহ-সভাপতি বিল্লাল হোসেন পারভেজ, সাধারণ সম্পাদক সাগর দেব,যুগ্ম সম্পাদক দেলোয়ার হোসেন সজীব, সাংগঠনিক সম্পাদক মো. রাসেল আহম্মেদ, সহসাংগঠনিক সম্পাদক আলামিন হোসেন রনি, দপ্তর সম্পাদক মো. ফরহাদ রেজা, অর্থ সম্পাদক মো. রাশেদ খান, প্রচার সম্পাদক সাহিদুল ইসলাম রিফাত, সহপ্রচার সম্পাদক আশিক রানা মিঠু, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, ক্রীড়া বিষয়ক সম্পাদক আলামিন সাব্বির, সম্মানিত সদস্য জাহিদ ভূঁইয়া, বিল্লাল হোসেন, মাসুদ রানা, মো. সাহিন, মো. সুমন, মোজাম্মেল হক, মোসলেক উদ্দিন, সাকিল আহমেদ শরিফ, নজরুল ইসলাম, মো. শাহপরান, আব্দুল জব্বার, মো. পারভেজ, রেজাউল ইসলাম অনিক।

সংগঠনের কমিটি গঠনকালে সংযুক্ত আরব আমিরাত শাখার নবগঠিত কমিটির সভাপতি ওমর ফারুক মোসলেম বলেন, সমাজের দরিদ্র, নিপীড়িত, অসহায়, সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়াতে আমরা নিরলস পরিশ্রম করে যাচ্ছি এবং আগামীতেও করে যাব।

এই সংগঠন মানুষের কল্যাণে সর্বদা সচেষ্ট থাকবে। সংগঠনটির প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মো. কাউছার হামিদ ২০২০ সালে আনুষ্ঠানিকভাবে এই সংগঠনের সাংগঠনিক কার্যক্রম শুরু করেন।

সংগঠনটি রক্তদানের মতো মহৎ কাজের পাশাপাশি বিভিন্ন সংকটময় সময়ে ত্রাণ বিতরণসহ সমাজের অসহায় ও পিছিয়ে পড়া জনগোষ্ঠীর কল্যাণে বিভিন্ন রকম কার্যক্রম পরিচালনা করে থাকে। সংগঠনকে আরও এগিয়ে নিতে সকলের দোয়া ও সহযোগিতা কামনা করে নতুন নেতৃত্বকে বরণ করে নেওয়ার আহ্বান জানিয়েছেন সংগঠনটির ইউএই শাখার সাধারণ সম্পাদক সাগর দেব।

এনএফ