চাকরিটা হারানোর শঙ্কা ওলে গানার সোলশেয়ারের ছিল অনেকদিনেরই। শেষ পর্যন্ত সেটি তিনি হারিয়েছেন। এখন হন্নে হয়ে কোচ খুঁজতে হচ্ছে ম্যানচেস্টার ইউনাইটেডকে। ক্লাবটির তালিকায় উপরের দিকেই আছেন প্যারিস সেইন্ট জার্মেইঁয়ের বর্তমান কোচ মাওরোসিও পচেত্তিনো।

আগে একবার ইউনাইটেডের কোচ হতে আগ্রহ প্রকাশ করেছিলেন। শোনা যাচ্ছিল, এবারও নাকি মেসিদের ছেড়ে মৌসুমের মাঝপথেই ক্লাবটির দায়িত্ব নিতে রাজি তিনি। ইংল্যান্ডের বেশ কিছু প্রভাবশালী দৈনিক দিয়েছিল এমন খবর। তারা জানিয়েছিল, পচেত্তিনোর পরিবার ইংল্যান্ডে থাকায় তিনিও ফিরতে চান এখানে।

এবার এই প্রসঙ্গে মুখ খুলেছেন পিএসজি কোচ। বলেছেন, প্যারিস শহরটা তার ভালোভাবেই চেনা। খেলোয়াড় হিসেবেও পিএসজির হয়ে খেলেছেন, এখন আছেন কোচের দায়িত্বে। আরএমসি স্পোর্টসকে পচেত্তিনো জানিয়েছেন, পিএসজিতে খুশি তিনি।

আর্জেন্টাইন এই কোচ বলেন, 'আমি প্যারিসে খুশি আছি। এই শহরটাকে কোচ ও খেলোয়াড় হিসেবে খুব ভালোভাবে চিনি। সবসময়ই এমন পরিস্থিতির মধ্যেই বাস করি। কিছু জিনিস হয় আর এটা আমার দায় না। যদি আপনি আমাকে জিজ্ঞেস করেন, কেবল এটুকু বলতে পারি পিএসজিতে আমি খুশি।'

পরে একই প্রসঙ্গে প্রশ্ন শুনে পচেত্তিনো বলেছেন, '২০২৩ সালের জুন পর্যন্ত পিএসজির সঙ্গে চুক্তি আছে আমার। আমি এখানে খুশি, এটাই বাস্তব। আমি প্যারিসে খুশি, এই ব্যাপারটা পরিষ্কার জানাতে চাই।'

এমএইচ