নাসির হোসেন ও তামিমা সুলতানা তাম্মি

হুট করেই আলোচনায় চলে এসেছেন এক সময়ের তারকা ক্রিকেটার নাসির হোসেন। কেবিন ক্রু তামিমা সুলতানা তাম্মিকে গত ১৪ ফেব্রুয়ারি, ভালোবাসা দিবসে বিয়ে করেন তিনি। তবে তামিমার স্বামী দাবি করা মো. রাকিব হাসান নামের এক ব্যক্তি হঠাৎ দৃশ্যপটে আসেন। 

নাসিরের বর্তমান স্ত্রীর সঙ্গে তার আট বছরের সংসার ও একটি বাচ্চা আছে বলে দাবি করেন তিনি। জানান, তামিমা এখনো তার স্ত্রী। তবে বুধবার সংবাদ মাধ্যমের সামনে এসে তামিমা জানিয়েছেন, রাকিবকে তালাক দিয়েই নাসিরকে বিয়ে করেছেন তামিমা। 

রাজধানীর বনানীতে সংবাদ মাধ্যমের সঙ্গে কথা বলেছেন নাসির হোসেন ও তামিমা । জানান, তারা কোন অন্যায় করেন নি। তামিমা বলেন, ‘আমি তালাকের জন্য ২০১৬ সালে এপ্লাই করি। পরের বছর সেটা এপ্রুভ আসে। সব আইন মেনে ডিভোর্স হয়। পরিবার ও তিনি (রাকিব) সবাই এটা সম্পর্কে জানতেন। উনি যেটা করছেন, কেন করছেন, সেটা আপনাদের সবারই বোঝা হয়ে গেছে। উনি যতগুলো বলেছেন, শুধু দুইটা জিনিস, আমাদের বিয়ে হয়েছে আর বাচ্চা আছে ছাড়া, সবগুলোই মিথ্যা।’

এদিকে বুধবার (২৪ ফেব্রুয়ারি) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসিমের আদালতে মামলা দায়ের করেছেন নাসিরের স্ত্রীর সাবেক স্বামী মো. রাকিব হাসান। রাকিব নিজেই মামলার বিষয়টি ঢাকা পোস্টকে নিশ্চিত করেছেন। রাকিবের পক্ষে আইনজীবী ছিলেন ইশরাত হাসান।

মামলার এজহারে উল্লেখ করা হয়েছে, ২০১১ সালের ২৬ ফেব্রুয়ারি তাম্মি ও রাকিবের বিয়ে হয়। তাদের ৮ বছরের একটি মেয়েও রয়েছে। তাম্মি পেশায় একজন কেবিন ক্রু। চলতি বছরের ১৪ ফেব্রুয়ারি তাম্মি ও ক্রিকেটার নাসির হোসেনের বিয়ের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে তা রাকিবের নজরে আসে। মামলায় অভিযোগ করা হয়েছে, রাকিবের সঙ্গে বৈবাহিক সম্পর্ক চলমান অবস্থাতেই তাম্মি নাসিরকে বিয়ে করেছেন; যা ধর্মীয় এবং রাষ্ট্রীয় আইন অনুযায়ী সম্পূর্ণ অবৈধ। নাসির তাম্মিকে প্রলুব্ধ করে নিজের কাছে নিয়ে গিয়েছেন। 

কেবিন ক্রু তাম্মির বিয়ের সপ্তাহ না পেরোতেই খবর আসে- অন্যের স্ত্রীকে বিয়ে করেছেন ক্রিকেটার নাসির। এ জন্য থানায় একটি সাধারণ ডায়েরিও (জিডি) করেন নিজেকে তাম্মির প্রথম স্বামী হিসেবে দাবি করেন রাকিব হাসান। এনিয়ে মামলাও করলেন। তবে বুধবার সংবাদ সম্মেলনে নাসির জানালেন আইনিভাবেই এর জবাব দেবেন তিনি। বলেন, তার স্ত্রীর দিকে কেউ আঙুল তুললে মেনে নেবেন না।

এমএইচ/এটি