চলছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) নবম আসর। গেল আসরের ন্যায় এবারের আসরেও ফরচুন বরিশাল দলের সাথে যুক্ত রয়েছেন নাজমুল আবেদীন ফাহিম। গেল বছর দলটির মেন্টরের দায়িত্বে থাকলেও চলমান বিপিএলে ফাহিম রয়েছেন দলটির প্রধান কোচের ভূমিকায়। তবে বৃহস্পতিবার রাতে এই কোচ গিটার হাতে গায়ক বনে গেলেন।

বৃহস্পতিবার ছিল বরিশাল দলের ক্রিকেটার ফজলে মাহমুদ রাব্বির জন্মদিন। এ উপলক্ষে রাতে টিম হোটেলে দলগতভাবেই কেক কেটে রাব্বির জন্মদিন উদযাপন করে বরিশালের খেলোয়াড়সহ টিম ম্যানেজমেন্টের সদস্যরা। এরপর প্রধান কোচ ফাহিম গিটার হাতে গান শোনান ক্রিকেটারদের। এ সময় উপস্থিত ছিলেন সাকিব আল হাসান, মেহেদী হাসান মিরাজসহ দলের বাকি খেলোয়াড়রা।

প্রধান কোচ ফাহিমের গান শোনানোর পর দলের সকল ক্রিকেটাররা মিলে একটি গান গাইতে থাকেন। যার শুরুটা করেছিলেন মেহেদী হাসান মিরাজ। দলটির এমন চিত্র দেখে বোঝাই যাচ্ছে বেশ ফুরফুরে মেজাজেই রয়েছেন তারা। অবশ্য না থাকারও বা কোনো কারণ নেই। কেননা ইতোমধ্যে বিপিএলে কোয়ালিফায়ার করে ফেলেছে বরিশাল দল।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে দুই মিনিটের এই গানের ভিডিওটি শেয়ার করেছেন দলটির ক্রিকেটার সালমান হোসেন ইমন। শুক্রবার ঢাকা পর্বের দিনের প্রথম ম্যাচে দুপুর দুইটাই খুলনা টাইগার্সের বিপক্ষে লড়বে ফরচুন বরিশাল।

এসএইচ/ওএফ