বাংলাদেশ ও আয়ারল্যান্ডের মধ্যকার তৃতীয় ওয়ানডেতে খেলা দেখতে সিলেটের মাঠে হাজির হয়েছেন কয়েক হাজার দর্শক। এর মধ্যে আলাদাভাবে নজর কেড়েছেন একজন। শেরওয়ানি-পাগড়ি পরে বরবেশে গ্যালারিতে বসে খেলা উপভোগ করছেন তিনি। এসময় তাকে নিয়ে স্টেডিয়ামে খেলা দেখতে আসা অন্য দর্শকদের মধ্যেও বাড়তি কৌতূহল দেখা যায়।

জানা যায়, শেরওয়ানি পাগড়ি পরে খেলা দেখতে আসা যুবকের নাম বিলাল আহমেদ(২৫)। তার বাড়ি সিলেটের সীমান্তবর্তী উপজেলা কোম্পানিগঞ্জের পাড়ুয়া এলাকায়।

গ্যালারিতে তার সঙ্গে কথা হয় ঢাকা পোস্টের এ প্রতিবেদকের। তিনি জানান, মূলত মজার ছলেই বাংলাদেশকে উৎসাহ দিতে পাঁচজন বন্ধুকে নিয়ে গ্যালারিতে বরবেশে এসেছেন। আয়ারল্যান্ডকে হোয়াইটওয়াশ করলে তার এরূপ বেশভূষায় আসাটা স্বার্থক হবে বলে মনে করেন তিনি।

বরবেশে আসা বিলালের বন্ধু হেলাল আহমদ ঢাকাপোস্টকে বলেন, এর আগে আমরা গত বিপিএলে বন্ধু-বান্ধব নিয়ে এসেছিলাম খেলা দেখতে। এইবার বাংলাদেশের সিরিজ নির্ধারণী ম্যাচে একটু ব্যতিক্রমী সাজে আমাদের বন্ধুকে নিয়ে এসেছি।

খেলা দেখতে আসা আব্দুল মছব্বির জানান, কাল থেকে রমজান শুরু। আজ অনেক ব্যস্ততার মধ্যেও মাঠে এসেছি। বাংলাদেশও আজ খুব ভালো খেলেছে।আয়ারল্যান্ডকে কম রানে অলআউট করে ফেলায় দারুণ খুশি বলেও জানান তিনি।

মাসুদ আহমদ রনি/এফআই