ব্যক্তিগত টুইটারে এই ছবিটি দিয়েই শচীনকে শুভকামনা জানান শোয়েব/টুইটার

খেলোয়াড়ি জীবনে দু’জনের লড়াইটা দারুণ রোমাঞ্চ ছড়াত, এতটাই যে, কখনো সখনো ভারত-পাকিস্তান দ্বৈরথ ছাপিয়ে আলোচনায় থাকত এ লড়াই। শোয়েব আখতার আর শচীন টেন্ডুলকারের অবসরের পর অবশ্য দারুণ সব দ্বৈরথেও পড়েছে যতিচিহ্ন। সম্প্রতি করোনায় আক্রান্ত হয়েছেন শচীন। সব দ্বৈরথ ভুলে তাই শোয়েব শুভকামনা জানিয়েছেন ভারতীয় কিংবদন্তিকে, লিখেছেন আবেগে ভরা এক পোস্ট।

ব্যক্তিগত টুইটার অ্যাকাউন্টে শোয়েব শচীনকে শুভকামনা জানানোর পোস্টে জুড়ে দিয়েছেন ১৯৯৯ বিশ্বকাপের একটি ছবি। লিখেছেন, ‘মাঠে আমার অন্যতম প্রিয় দ্বৈরথগুলোর একটি। শিগগিরই ভালো হয়ে ওঠো বন্ধু।’ শচীনকে সে টুইটে মেনশনও করেন তিনি।

কয়েক দিন আগেই শচীনের শরীরে করোনার অস্তিত্ব ধরা পড়ে, তার শরীরে আগে থেকেই বেশ কিছু উপসর্গ বিদ্যমান ছিল। বর্তমানে তিনি নিজ বাড়িতে হোম কোয়ারেন্টাইনে আছেন।

শুধু শচীনই নয়, করোনায় আক্রান্ত হয়েছেন আরও বেশ কিছু ভারতীয় ক্রিকেটার। শচীনের ঘোষণার পরই জানা যায় ইউসুফ পাঠান, সুব্রামানিয়াম বদ্রিনাথ ও ইরফান পাঠান করোনায় আক্রান্ত। সবাই নিজ নিজ টুইটারে এ ঘোষণা দেন।

উল্লেখ্য, এ তালিকার চারজনই সম্প্রতি খেলেছেন রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজে। রায়পুরে অনুষ্ঠিত এই টুর্নামেন্টের ফাইনালে শ্রীলঙ্কাকে হারিয়ে শচীনের ভারতই জেতে শিরোপা। তবে টুর্নামেন্টের পর থেকে একের পর এক করোনায় আক্রান্ত হওয়ার খবর টুর্নামেন্টের আয়োজন ও জৈব সুরক্ষা বলয়ের কার্যকারিতা নিয়েও প্রশ্ন তুলছে বেশ।

এনইউ/এটি