ঢাকা পোস্ট

লম্বা সময় পাড়ি দিয়ে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) চলে এসেছে অন্তিম লগ্নে। আজ শুক্রবার মাঠে গড়াচ্ছে দশম আসরের ফাইনাল ম্যাচ। কুমিল্লা ভিক্টোরিয়ান্স আর ফরচুন বরিশালের মধ্যকার এই ফাইনাল ম্যাচ মাঠে গড়াবে মিরপুর শের-ই বাংলা স্টেডিয়ামে সন্ধ্যা ৭টায়।

মাঠের লড়াই ছাপিয়ে দর্শকদের মাঝেও পৌঁছে গেছে ফাইনালের আমেজ। মিরপুর স্টেডিয়ামের প্রবেশ পথ গুলোতে ম্যাচ শুরুর ঘণ্টা তিনেক আগে থেকেই চলছে দুই দলের সমর্থকদের স্লোগান। কুমিল্লার ভক্তরা দুয়োধ্বনি দিচ্ছেন বরিশালের ভক্তদের। অন্যদিকে বরিশালের ভক্তরাও দুয়োধ্বনি দিচ্ছেন কুমিল্লার দর্শকদের।

সবমিলিয়ে মাঠের খেলা শুরুর আগে মাঠের বাইরের আনন্দ পৌছে গিয়েছে সবখানে। গত কয়েক বিপিএলের ফাইনালের তুলনায় এবার দর্শক উপস্থিতি অনেকটাই বেশি। অনেকের মতে চলমান বিপিএল সবচেয়ে জমাজমাটপূর্ণ। দর্শকদের এমন উল্লাস সেটার প্রমাণও দেয়। 

চোখের সামনে দেখে যতটা বোঝা গেল তাতে করে মনে হচ্ছে কুমিল্লার থেকে বরিশালের সাপোর্টার বেশি। সেটা হওয়ারও কারণ রয়েছে কেননা দেশের ক্রিকেটের তিন সিনিয়র ক্রিকেটার তামিমের সাথে রয়েছেন মাহমুদউল্লাহ রিয়াদ এবং মুশফিকুর রহিম। যে কারণে দর্শকদের পছন্দে কিছুটা হলেও এগিয়ে বরিশাল।

এসএইচ/এইচজেএস