বরুণ চক্রবর্তী/ক্রিকইনফো

আইপিএল চলাকালে করোনার সর্বপ্রথম কোপটা পড়েছিল সাকিব আল হাসানের কলকাতা নাইট রাইডার্সের ওপর। সে কারণেই তো বাতিলের ভাবনা জোরদার হয়েছিল। তবে কেকেআরের জন্য এবার এসেছে স্বস্তির খবর। করোনাভাইরাস মুক্ত হয়ে বাড়ি ফিরেছেন বরুণ চক্রবর্তী ও সন্দ্বীপ ওয়ারিয়ার।

আইপিএল চলাকালেই করোনার আক্রমণ হয়েছিল ওপেনার নীতিশ রানা, স্পিনার বরুণ চক্রবর্তী ও পেসার সন্দীপ ওয়ারিয়রের শরীরে। আইপিএল স্থগিত হয়ে যাওয়ার পর নিউজিল্যান্ডের ব্যাটসম্যান টিম সেইফার্ট ও ভারতীয় পেসার প্রসিদ্ধ কৃষ্ণাও করোনায় আক্রান্ত হন। কেকেআর শিবির থেকে সর্বমোট পাঁচ ক্রিকেটার করোনায় আক্রান্ত হয়েছিলেন। 

তবে দলটির জন্য অবশেষে এবার স্বস্তির খবর এল। করোনা থেকে মুক্ত হয়ে সম্পূর্ণ সুস্থরূপে বাড়ি ফিরলেন বরুণ ও সন্দ্বীপ। সোমবার সংবাদ সংস্থা পিটিআই-কে বিসিসিআই-এর এক কর্মকর্তা এই খবর জানিয়েছেন। তার কথা, ‘চক্রবর্তী ও সন্দ্বীপ দশ দিনের বাধ্যতামূলক কোয়ারেন্টাইন শেষে ঘরে ফিরে গিয়েছে। তবে এরপরও তাদের শারীরিক অবস্থার খোঁজখবর রাখবে কেকেআর।’

এদিকে আইপিএল শেষ হলেও অপেক্ষা ছিল দেশে ফেরার। প্রায় এক সপ্তাহ পরে দেশ-বিদেশের ক্রিকেটার ও আইপিএলের সঙ্গে যুক্ত সবাই নিজেদের দেশে ফিরে গিয়েছেন। সকলকে নিরাপদে বাড়ি পৌঁছে দেওয়ার দায়িত্ব নিয়েছিল বিসিসিআই। আইপিএলে খেলা কলকাতার দুই তারকা ক্রিকেটার আন্দ্রে রাসেল ও সুনীল নারাইন পৌঁছে গিয়েছেন ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জে। তাদের দু’জন আর ক্যারিবীয় সব ক্রিকেটারকে দেশে পৌঁছে দেওয়ায় বিসিসিআইকে ধন্যবাদ জানিয়েছে ক্যারিবীয় ক্রিকেট বোর্ড।

এনইউ