আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় বলেছেন গেল বছর। তারপরও জনপ্রিয়তা একটুও কমেনি মহেন্দ্র সিং ধোনির। এখনো তাকে ঘিরে আগ্রহের কমতি নেই। জাতীয় দলের ব্যস্ততা যেহেতু নেই, হাতে অফুরন্ত সময়। তবে বসে নেই ভারতের সর্বকালের সফল এই অধিনায়ক। এবার ফুটবলে মজেছেন মাহি।

মুম্বাইয়ের অল স্টার ফুটবল অনুশীলন ম্যাচে দেখা গেল ধোনিকে। যেখানে এক ফ্রেমে বন্দি হলেন বলিউড অভিনেতা রণবীর সিংয়ের সঙ্গে। ফুটবল মাঠে বলিউড তারকাদের সঙ্গে দারুণ সময় কাটছে এই মহাতারকার। রণবীরদের সঙ্গে ফুটবল মাঠও মাতালেন ধোনি!

তাদের একটি ছবিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা যাচ্ছে ধোনিকে জড়িয়ে ধরেছেন রণবীর সিং। আন্তর্জাতিক ক্রিকেট থেকে ধোনি অবসর নিতেই গতবছর তিনটি ছবি শেয়ার করেন রণবীর, আর একটি দীর্ঘ নোট লিখেছিলেন। যেখানে ছিল ধোনির প্রতি তার মুগ্ধতার কথা। এবার দেখা হেয়ে গেল তাদের।

রণবীর অবশ্য এখন ক্রিকেটে মজেছেন। বিশ্বকাপ জয়ী অধিনায়ক কপিল দেবকে নিয়ে নির্মিত বায়োপিকে তাকে দেখা যাবে কেন্দ্রীয় চরিত্রে। কবির খান পরিচালিত এই সিনেমাটির জন্য নিজেকে প্রস্তুত করছেন তিনি। ক্রিকেট খেলাটাও বেশ শিখে নিয়েছেন। 

সামনেই ধোনির ব্যস্ততা বাড়ছে। ১৯ সেপ্টেম্বর আইপিএলের ম্যাচে নামবেন তিনি। যেখানে প্রথমেই তার দল চেন্নাই সুপার কিংস লড়বে বর্তমান চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্সের সঙ্গে। সংযুক্ত আরব আমিরাতে আইপিএলেরর বাকি অংশের সূচি ঘোষণা করেছে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড। ২৭ দিনে হবে মোট ৩১ ম্যাচ।

এটি/টিআইএস