‘ইচ্ছেরা সব হাতের মুঠোয়’ স্লোগান নিয়ে সম্প্রতি বাজারে এসেছে আলেশা কার্ড। তারই ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। প্রিভিলেজকে নতুন মাত্রা দিতে প্রতিশ্রুতিবদ্ধ হয়ে সম্প্রতি বাজারে এসেছে এ প্রিভিলেজ কার্ড। নতুন এই পথচলায় আলেশা হোল্ডিংস ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে চুক্তি করেছে সাকিব আল হাসানের সঙ্গে।

সাকিবকে পেয়ে প্রতিষ্ঠানটির হেড অব কার্ড সোহরাব হোসেন উচ্ছ্বাস প্রকাশ করেন। বলেন, ‘ক্রিকেটের পরাশক্তি হিসেবে এতদিনের চেনা অস্ট্রেলিয়াকে সম্প্রতি টি-টোয়েন্টি হোম সিরিজে বিধ্বস্ত করেছে বাংলাদেশ। তার অন্যতম নায়ক ও বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে পেয়েছি আমরা। এজন্যে উচ্ছ্বসিত ‘আলেশা কার্ড লিমিটেড’ পরিবার। গ্রাহকদের সেবা নিশ্চিত করার মাধ্যমে আমরা আরো অনেক পথ চলতে চাই। মাধ্যমে দেশের ও আপামর জনতা সবার জন্যই কাজ করতে চাই, সঙ্গে পেতে চাই।’

এক বছর মেয়াদী এই কার্ডটির ক্রয়মূল্য সাত হাজার ৯৮০ টাকা। সোহরাব হোসেন আরও যোগ করেন, সব মুক্তিযোদ্ধা ও বীরাঙ্গনা নারীরা কার্ডটি পাচ্ছেন একদম ফ্রি। আর ৬৫ বয়সোর্ধ্ব ব্যক্তিগণ ৫০% ছাড়ে কার্ডটি পাবেন।

সম্প্রতি এই চুক্তি অনুষ্ঠানে আরো বলা হয়, ‘আলেশা ফার্মেসি’ নামে আরও একটি সেবা উদ্যোগ আনতে যাচ্ছে আলেশা হোল্ডিংস লিমিটেড। আলেশা কার্ড ব্যবহার করে সেখান থেকেও সুবিধা পাবেন কার্ডধারীরা। ওষুধ কিনতে পারবেন ৫ শতাংশ ছাড়ে।

এখানেই শেষ নয়, শর্তসাপেক্ষে কার্ড হোল্ডাররা আরো পাবেন আন্তর্জাতিক মানের অ্যাম্বুলেন্স সেবা, যেখানে থাকবে হাসপাতালে আসার আগ পর্যন্ত আইপি ক্যামেরার মাধ্যমে ডাক্তারের সরাসরি পর্যবেক্ষণ সুবিধা। মেয়াদ থাকাকালে আলেশা কার্ড লিমিটেড-এর কোনো কার্ড হোল্ডার যদি দুর্ঘটনায় মৃত্যুবরণ করেন, তাহলে তার পরিবারকে বয়স অনুযায়ী সর্বোচ্চ ২ লাখ টাকা প্রদান করা হবে। বিষয়টি জানান সোহরাব হোসেন।

চুক্তি প্রসঙ্গে সাকিব জানান, গ্রাহকদের বিষয়ে আলেশা কার্ড লিমিটেড-এর এমন পরিকল্পনা ও প্রতিজ্ঞাবদ্ধ সেবায় তিনি মুগ্ধ। তাদের সঙ্গে যুক্ত হওয়ার মাধ্যমে বিষয়টিকে আরো সামনে এগিয়ে নিতে চান বলে জানান তিনি। সঙ্গে গ্রাহকদেরকে ধন্যবাদ দিতেও ভোলেননি বিশ্বসেরা এই অলরাউন্ডার।

দেশজুড়ে ৯০টি ক্যাটাগরিতে তিন হাজারেরও বেশি পার্টনার আছে আলেশার। তাদের কাছ থেকে কার্ডধারীরা বিভিন্ন ক্যাটাগরিতে সর্বোচ্চ ৫০ শতাংশ ছাড়ে সেবা পাবেন, সঙ্গে আলেশা মার্ট-এর নির্দিষ্ট পণ্য কিনতে পারবেন ১০ শতাংশ ছাড়ে। এছাড়াও শিগগিরই যাত্রা শুরু হতে যাচ্ছে আলেশা হোল্ডিংস লিমিটেড-এর নতুন সেবা ‘আলেশা রাইড’-এর। কার্ডধারীরা সেখানেও প্রতি রাইডে পাবেন ১০ শতাংশ ছাড়।

এনইউ