মহেন্দ্র সিং ধোনি/ফাইল ছবি

ঝাঁকড়া চুল আর মারকাটারি ব্যাটিং। ক্যারিয়ারের শুরুতে এমনই ছিল মহেন্দ্র সিং ধোনির পরিচয়। এরপর সময় গড়িয়েছে, নানা রূপ দেখা গেছে ধোনির। তবে ক্যারিয়ার সায়াহ্নে যেন আবার সেই মূলে ফেরার প্রস্তুতি ধোনির। চুলের নতুন স্টাইল দিয়ে আলোচনায় এসেছিলেন আগে। এবার নজরে এলেন নেট সেশনে রীতিমতো আগুন ঝরিয়ে।

আগামী ১৯ সেপ্টেম্বর থেকে শুরু হবে আইপিএলের বাকি অংশ। সেজন্যে এক মাস আগে থেকেই আরব আমিরাতে পৌঁছে অনুশীলনে নেমে পড়েছে ধোনির দল। হলুদ জার্সি পরে ধোনিও দলের সঙ্গে নেমেছেন আইপিএল মাতানোর প্রস্তুতিতে। তখনই যেন দেখা মিলল সেই পুরনো ধোনির। 

সামাজিক যোগাযোগ মাধ্যমে চেন্নাই সুপার কিংসের প্রকাশ করা এক ভিডিওতে দেখা মিলল সেই দৃশ্যের। যেখানে একের পর এক ছক্কা হাঁকিয়ে যাচ্ছেন ধোনি, সেটা ফুলার লেন্থের বল হোক, শর্ট, কিংবা ইয়র্কার বলেও তাই।

তবে এর খানিকটা বিড়ম্বনাও পোহাতে হচ্ছে তাকে। ছক্কা যে মেরেছেন, তা গিয়ে আবার আছড়ে পড়েছে মাঠের বাইরে ঝোপের আড়ালে। অগত্যা নিজেই সেই বল খুঁজতে ঝোপে পৌঁছে গেলেন সাবেক ভারতীয় অধিনায়ক। 

রাতের অন্ধকারেই ব্যাট দিয়ে ঝোপঝাড় সরিয়ে বলের খোঁজ চালাতে হলো তাকে। বলের সন্ধান কি শেষমেশ পেয়েছেন? নাহ, ভিডিও অন্তত বলছে তেমনটাই, খালি হাতেই ফিরতে হয় ধোনিকে। তবে তাঁর সঙ্গে বল খুঁজতে বের হওয়া অন্য দুই সতীর্থের হাতে একটি করে বল দেখতে পাওয়া যায়। 

তবে চেন্নাইয়ের পক্ষ থেকে ভিডিওটি প্রকাশিত হওয়ার পর থেকেই আলোচনায় ধোনির ব্যাটিং। গেল আইপিএলটা ভালো যায়নি তার, এবার নেটের ছন্দটা মাঠে টেনে আনতে পারলেই বর্তে যায় চেন্নাই সুপার কিংস।
এনইউ