সদ্যসমাপ্ত আইপিএলে চেন্নাই সুপার কিংসের শিরোপা জয়ের দুই কারিগর স্টিফেন ফ্লেমিং (বামে) ও ধোনি/ফাইল ছবি

গতকাল রাতেই চেন্নাই সুপার কিংসের কোচ হিসেবে চতুর্থবারের মত আইপিএলের শিরোপা জয়ের গৌরব অর্জন করেছেন নিউজিল্যান্ডের ক্রিকেট ইতিহাসের সবচেয়ে সফল অধিনায়ক স্টিফেন ফ্লেমিং। এবার জানা গেল বিশ্বকাপ মিশনেও সাবেক এই কিংবদন্তী ক্রিকেটারকে পাশে পাবেন কেন উইলিয়ামসনরা।

আজ শনিবারই দলের সঙ্গে যোগ দিয়েছেন ফ্লেমিং। ২৪ অক্টোবর থেকে শুরু হওয়া সুপার টুয়েলভে সরাসরি অংশ নেবে নিউজিল্যান্ড। এর আগে নিজেদের প্রস্তুতিকে আরও নিখুঁত করতেই চেন্নাই কোচের পরামর্শ মেনে অনুশীলন করতে চায় তারা। 

আজ দুপুরেই নিজেদের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে ফ্লেমিংয়ের দলের সাথে যোগ দেওয়া নিশ্চিত করে নিউজিল্যান্ড। অধিনায়ক উইলিয়ামসন ও তার একটি ছবি পোস্ট করে তারা ক্যাপশন দেয়, ‘সরাসরি আইপিএলের ফাইনাল থেকে। বিশ্বকাপের আগে আইপিএল জয়ী কোচ স্টিফেন ফ্লেমিংকে কয়েকদিনের জন্য পাওয়াটা দারুণ।’  

উল্লেখ্য, বিশ্বকাপ এলেই যেন আরও বেশি শক্তিশালী হয়ে উঠে কিউইরা। সর্বশেষ ২০১৫ ও ২০১৯ ওডিআই বিশ্বকাপের ফাইনালিস্ট তারা। এখন পর্যন্ত কোন বিশ্বকাপ না জেতা কিউইরা নিশ্চিতভাবেই পাখির চোখ রেখেছে এই বিশ্বকাপ শিরোপাতেও। আগামী ২৬ অক্টোবর নিজেদের উদ্বোধনী খেলায় পাকিস্তানের মুখোমুখি হবে কিউইরা।

এআইএ/এনইউ