এএফসি কাপ প্লে অফ ম্যাচ খেলতে মালদ্বীপের ক্লাব ভ্যালেন্সিয়া না আসেনি। ফলে ম্যাচ সংক্রান্ত সকল কিছুই স্থগিত করেছেন ম্যাচ কমিশনার। আজ সোমবার সকালে ম্যানেজার মিটিং, ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলন সবই পরবর্তী ঘোষণা না দেওয়া পর্যন্ত স্থগিত।

আবাহনীর ম্যানেজার সত্যজিৎ দাশ রুপু বলেন, ‘আমরা এএফসির সিদ্ধান্তের অপেক্ষায় রয়েছি। আমরা ম্যাচ আয়োজনের জন্য প্রস্তুতি নিয়েছিলাম।’ খেলোয়াড় ও ম্যানেজার হিসেবে চার দশকের বেশি সময় দেশের ফুটবলের সঙ্গে রুপু। আন্তর্জাতিক পর্যায়ে ম্যাচ খেলতে বিদেশি দলের না আসার ঘটনা দ্বিতীয়টি মনে করতে পারছেন না রুপু, ‘ম্যাচের আগে দল আসেনি। এজন্য খেলা হয়নি এ রকম আন্তর্জাতিক ক্লাব ম্যাচের ক্ষেত্রে বাংলাদেশের মাটিতে আগে হয়েছে বলে মনে পড়ে না।’

মালদ্বীপের দল না আসায় আবাহনী এই ম্যাচে বিজয়ী হবে এবং ১৯ এপ্রিল পরবর্তী প্লে অফ খেলবে। সেই ম্যাচের সম্ভাব্য প্রতিপক্ষ ভারতের মোহনবাগান। ঐ ম্যাচের জন্য ভিসা, টিকিটের প্রস্তুতি শুরু করেছে আবাহনী। আগামীকালের ম্যাচে যদি শ্রীলঙ্কার ক্লাব জেতে তাহলে আবার ভেন্যু বদলে যাবে। সাত দিনের কম সময়ে এই প্লে অফে ভিসা, টিকিট আনুষঙ্গিক বিষয় সম্পন্ন করা ক্লাবগুলোর জন্য চ্যালেঞ্জিং। 

এজেড/এটি/এনইউ