বার্সেলোনায় যেতে চান রাফিনহা, তবে লিডসের সঙ্গে স্প্যানিশ ক্লাবটির আলোচনা চলছে মন্থর গতিতে। বার্সার আশায় পথে চেয়ে বসে থাকা এই ব্রাজিলিয়ান উইঙ্গার এবার খানিক বিরক্ত, তাই কাতালান ক্লাবটিকে পরিস্কারভাবে জানিয়ে দিয়েছেন, তাকে দলে পেতে চাইলে আগামী ৪৮ ঘণ্টার মধ্যে লিডসের সঙ্গে চুক্তি করতে হবে। এমনটা না হলে তার ব্যাপারে আগ্রহী অন্য ক্লাবগুলোর সঙ্গে আলোচনা শুরু করবেন তিনি।
 
রাফিনহাকে দলে ভেড়াতে তৈরি ইংলিশ জায়ান্ট চেলসি। সেজন্য লিডসকে প্রায় ৬০ মিলিয়ন পাউন্ডের একটি প্রস্তাবও দিয়েছে। লিডসও রাফিনহাকে চেলসির কাছে ছেড়ে দিতে আগ্রহী। তবে বার্সেলোনায় খেলার স্বপ্নপূরণ করতে চেলসির প্রস্তাব গ্রহণ করছেন না এই ব্রাজিলিয়ান।

আরও পড়ুন >> কোথায় যাবেন ব্রাজিলের রাফিনহা, বার্সেলোনা নাকি চেলসি?

গোল.কম জানিয়েছে, রাফিনহা এবং তার এজেন্ট ডেকো ৪৮ ঘণ্টার সময় দিয়েছে বার্সেলোনাকে। এর মধ্যে লিডসের সঙ্গে চুক্তির খুঁটিনাটি চূড়ান্ত করতে বলেছেন তারা। 

ইউরোপীয় বিভিন্ন সংবাদমাধ্যমের খবর, রাফিনহার জন্য বার্সেলোনা এরই মধ্যে চেলসির সমান ৬০ মিলিয়নের প্রস্তাব দিয়েছে। লিডসের সঙ্গে চুক্তির কাঠামো নিয়ে আলোচনাও দ্রুত আগাচ্ছে।

আরও পড়ুন >> ব্রাজিলিয়ান তরুণকে দলে টানতে পকেট খালি হয়ে যাচ্ছে ইউনাইটেডের

অর্থনৈতিক সমস্যার কারণে দলবদলের বাজারে বড় অঙ্কের অর্থ ব্যয় করতে বেগ পেতে হচ্ছিল বার্সেলোনার। সেজন্য সম্প্রতি টিভি স্বত্বের ২৫ শতাংশ বিক্রির সিদ্ধান্ত নিয়েছে কাতালান ক্লাবটি। এরই মধ্যে যুক্তরাষ্ট্রের একটি প্রতিষ্ঠানের কাছে ২০৭ মিলিয়ন ইউরোর বিনিময়ে ১০ শতাংশ টিভি স্বত্ব বেচে দিয়েছে। রাফিনহাকে দলে টানতে এখন পর্যাপ্ত অর্থ বার্সার হাতে রয়েছে বলে ধারণা করা হচ্ছে।

এইচএমএ