শাকিরার সঙ্গে পিকের বিচ্ছেদ হয়েছিল গত জুনে। পিকের পরকীয়ার জেরে এই তারকা যুগলের দীর্ঘ ১২ বছরের সম্পর্কের ইতি ঘটেছিল। বিচ্ছেদের পর মাস দেড়েক পেরিয়ে গেলেও এখনো সেটার জন্য দুয়ো শুনছেন পিকে।

রবিবার (২৪ জুলাই) যুক্তরাষ্ট্রের লাস ভেগাসে এল ক্লাসিকোতে মুখোমুখি হয়েছিল বার্সেলোনা এবং রিয়াল মাদ্রিদ। ম্যাচে রিয়াল মাদ্রিদকে রাফিনিয়ার দেওয়া একমাত্র গোলে পরাজিত করেছে পিকের দল বার্সেলোনা। এদিন ম্যাচের প্রথম একাদশে ছিলেন না পিকে। দ্বিতীয়ার্ধের শুরুতে ডিফেন্ডার এরিক গার্সিয়ার বদলি হিসেবে মাঠে নেমেছিলেন।

আরও পড়ুন >> পরকীয়ায় ভাঙল পিকে-শাকিরার ১২ বছরের সংসার

এরপর যতবার বল পায়ে গেছে পিকের, ততবারই গ্যালারিতে থাকা দর্শকরা ‘শাকিরা, শাকিরা’ গেয়ে উঠেছেন। স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কা জানিয়েছে, দুই দলের সমর্থকরা এই বার্সেলোনা ফুটবলারকে উদ্দেশ্য করে দুয়ো দিয়েছেন।

ম্যাচ শেষে পিকের সতীর্থ জর্দি আলবা বিষয়টি নিয়ে কথা বলেছেন, ‘(দর্শকদের) শিস বাজানোর কারণ জানি না। আমরা (দুয়ো) শুনেছি, তবে আমরা তাকে (পিকে) চিনি, সে এসব নিয়ে বিচলিত হওয়ার লোক নয়। আমার মনে হয় তালির চেয়ে দুয়ো শুনলে ও বেশি উজ্জীবিত হয়। ও অনেকদিন ধরেই দুয়ো শুনছে, তবে আমার মনে হয় না এসবের জন্য ওর ঘুম হারাম হবে।’

আরও পড়ুন >> পিকের সঙ্গে সম্পর্ক ভেঙে নতুন প্রেমে শাকিরা!

শাকিরার সঙ্গে বিচ্ছেদের পরপরই বার্সেলোনার সঙ্গেও তার সম্পর্ক চুকেবুকে যাওয়ার আভাস পাওয়া গিয়েছিল। তবে পিকের দলবদলের সেই আলোচনা আপাতত স্তিমিত হয়ে এসেছে।

এইচএমএ