ক্রিশ্চিয়ানো রোনালদোর সময়টা মোটেও ভালো কাটছে না। দল ছাড়তে চাইছেন, তবে ইউরোপের শীর্ষ কোনো ক্লাব তাকে দলে টানতে চাইছে না। এদিকে ম্যানচেস্টার ইউনাইটেডে খেললে চ্যাম্পিয়ন্স লিগে খেলার ইচ্ছাকে দিতে হবে জলাঞ্জলি, কারণ গেল মৌসুমে লিগে ষষ্ঠ হয়ে ইউরোপসেরার মঞ্চে খেলার যোগ্যতা হারিয়েছে তার দল। 

সে পরিস্থিতিটা চলতি মৌসুমেও বদলাচ্ছে না খুব একটা। কোচ বদলেছে দু’বার, চলতি দলবদলে খেলোয়াড় টানছে একের পর এক। তবু দলের পারফর্ম্যান্স সেই যাচ্ছেতাই রয়ে গেছে। ব্রাইটনের কাছে হেরে মৌসুম শুরুর পর ব্রেন্টফোর্ডের কাছে ৪-০ গোলে হেরে এখন আছে লিগের তলানিতে। 

আরও পড়ুন>> ইনস্টাগ্রাম থেকে মেসি-রোনালদোর আয় জানলে চমকে যাবেন!

এদিকে রোনালদোর মাঠের বাইরের সময়টাও ভালো কাটছে না। একের পর এক খবর ছেপেই যাওয়া হচ্ছে সংবাদ মাধ্যমে। বিভিন্ন ক্লাবের সঙ্গে তার আলাপ, দলের কোচের সঙ্গে তার কথাবার্তা, কিংবা ক্লাবের ড্রেসিং রুমে তার আচরণ থেকে শুরু করে তার যৌনজীবন সবই ছাপা হচ্ছে সংবাদ মাধ্যমে। পর্তুগিজ এই মহাতারকা জানালেন, সেই সব খবরের ৯৫ ভাগই মিথ্যা।

সম্প্রতি সিআরসেভেন লেনদারিও নামের এক ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে রোনালদোর বন্ধুস্থানীয় এক সাংবাদিকের সঙ্গে ছবি পোস্ট করা হয়। তার ক্যাপশনেই শেষ কিছু দিনে তাকে নিয়ে সব গুঞ্জনকে একহাত নেওয়া হয়। 

আরও পড়ুন>> যৌবন ধরে রাখতে ইনজেকশন নিলেন রোনালদো

সেই পোস্টে বলা হয়, রোনালদোর এজেন্ট জর্জ মেন্দেস নন, বরং ইউরোপের শীর্ষ অনেক ক্লাব থেকেই তাকে দলে টানার বিষয়ে আগ্রহ দেখানো হয়েছে এই পর্যন্ত। তাহলে রোনালদো কেন সেই সব দলে পাড়ি জমাননি? সে উত্তরটাও দেওয়া হয়েছে সেই পোস্টে। বলা হয়েছে, পারিশ্রমিকের আলাপে বনিবনতা হয়নি কোনো ক্লাবের সঙ্গে, সে কারণেই সেই সব আলাপ আলোর মুখ দেখেনি।

সেই পোস্টে গিয়েই রোনালদো মন্তব্য করেছেন এবার। বলেছেন, ‘কয়েক সপ্তাহের মধ্যেই আমার সাক্ষাৎকার আসছে। সেখানেই সবাই সব সত্য প্রকাশ পাবে, সবাই জানতে হবে। মিডিয়া মিথ্যে খবর ছাপছে। আমার একটা নোটবুক আছে, সেখানে সব লিখে রাখছি। গত কয়েক মাসে যদি ১০০ খবর আমাকে নিয়ে ছাপা হয়ে থাকে, তার কেবল ৫টি খবর সত্য ছিল। এবার ভেবে দেখুন বিষয়টা কেমন।’

এনইউ/এটি