চ্যাম্পিয়ন্স লিগের ড্র হয়ে গেছে। দলগুলো জেনে গেছে কে কার প্রতিপক্ষ। জেনে গেছে পিএসজিও। জুভেন্তাস, বেনফিকা, আর মাকাবি হাইফাকে নিয়ে পিএসজির ‘এইচ’ গ্রুপেও থাকবে দর্শকদের আকর্ষণ। 

তবে গ্রুপটা আর্জেন্টাইনদের কাছেও একটু বাড়তি আবেদন নিয়ে এসেছে যেন। লিওনেল মেসি খেলছেন পিএসজিতে, আনহেল ডি মারিয়ার গন্তব্য হয়েছে জুভেন্তাসে, আর আর্জেন্টিনার রক্ষণের নেতা নিকলাস অটামেন্ডি খেলছেন বেনফিকায়। বিষয়টা সাবেক আর্জেন্টাইন ফরোয়ার্ড সার্জিও আগুয়েরোরও নজর এড়ায়নি।

আরও পড়ুন>> বিশ্বকাপে মেসির আর্জেন্টিনার ম্যাচের চাহিদা সবচেয়ে বেশি

গতকাল রাতে যখন উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের ড্র হচ্ছে, তখন আগুয়েরো ছিলেন টুইচের লাইভ স্ট্রিমে। সেখানেই তিনি প্রতিক্রিয়া দেখাচ্ছিলেন। যখন লিওনেল মেসির পিএসজির বিপক্ষে অটামেন্ডির বেনফিকার খেলা নিশ্চিত হলো, তখন প্রতিক্রিয়া দেখিয়ে বসেন আগুয়েরো। মেসিকে চোট দিলে মারার হুমকিই দিয়ে বসলেন অটামেন্ডিকে। 

২০২০ সালের জুনে স্ট্রিমিংয়ের জগতে এসেছিলেন আগুয়েরো। এরপর থেকে ফুটবল জগতের বিভিন্ন বিষয়ে রসবোধসম্পন্ন প্রতিক্রিয়া দেখিয়ে খেলোয়াড়ি জীবনের মতো খ্যাতিই অর্জন করেছেন আর্জেন্টাইন এই স্ট্রাইকার। 

আরও পড়ুন>> কাতারেই বিশ্বকাপ জিতবে মেসির আর্জেন্টিনা!

গত রাতেও স্ট্রিমিংয়ে প্রতিক্রিয়া দেখাচ্ছিলেন আগুয়েরো। যখন জানতে পারলেন মেসি আর ডি মারিয়ার মুখোমুখি সাক্ষাত হয়ে যাচ্ছে অটামেন্ডির, তখন আর্জেন্টাইন ডিফেন্ডারকে জানিয়ে দিলেন তাদের প্রতি বাজে ট্যাকলের পরিণতি।

বিশ্বকাপ এগিয়ে আসছে। আগামী ২০ নভেম্বর মাঠে গড়াবে ফুটবলের এই মহাযজ্ঞ। আর্জেন্টিনা মাঠে নামবে ২২ নভেম্বর। দীর্ঘ ৩৬ বছরের বিশ্বকাপ শিরোপাখরা মেটানোর চেষ্টা এবার করবে আলবিসেলেস্তেরা। 

আরও পড়ুন>> আর্জেন্টিনার বিস্ময়বালককে চায় ২০ ক্লাব!

তবে মেসি আর ডি মারিয়ার থাকা না থাকায় অনেকটাই নির্ভর করছে আকাশি সাদাদের এই স্বপ্নপূরণের সম্ভাবনা। সে কথাটা আগুয়েরো জানেন খুব ভালো করেই। সে কারণেই তার সাবেক ম্যানচেস্টার সিটি সতীর্থকে তিনি সতর্ক করে দিলেন। 

আগুয়েরো বলেন, ‘পিএসজি, জুভেন্তাস, বেনফিকা… অটামেন্ডিকে বেশ কয়েকটা কঠিন লড়াইয়ে পড়তে হবে।’ এরপরই তার হুট করে মনে পড়ল, তার আরও দুই সতীর্থ মেসি আর ডি মারিয়ারও মুখোমুখি হতে হবে অটামেন্ডিকে। তার পর আগুয়েরো বললেন, ‘উপস, তার তো লিওর (মেসি) মুখোমুখি হতে হবে! তাকে মোটেও চোট দেবে না তুমি, নাহয় তোমাকে মেরেই ফেলব। অটা (অটামেন্ডি), বিশ্বকাপের আর বেশি সময় বাকি নেই কিন্তু!’ এরপর ডি মারিয়া প্রসঙ্গটাও মাথায় খেলে গেল তার। আগুয়েরো এরপর বললেন, ‘অহ! তার তো ফিদেয়োর (ডি মারিয়া) সামনেও পড়তে হবে! হচ্ছেটা কী এখানে!’

এনইউ