মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রকে হারিয়ে লিগ শুরুর ছয় ম্যাচ পর জিতল মোহামেডান। ময়মনসিংহের রফিক উদ্দিন ভূঁইয়া স্টেডিয়ামে শুক্রবার উত্তরা ফুটবল ক্লাবকে ৬-০ গোলে হারিয়েছে মানিকের শিষ্যরা। অধিনায়ক সুলেমান দিয়াবাতে হ্যাটট্রিক করেন। দেনিয়েল ফেবলেস, আরিফ হোসেন ও সাজ্জাদ হোসেন একটি করে গোল দেন।

২১ মিনিটে পেনাল্টি থেকে দলকে এগিয়ে নেন দিয়াবাতে। ১৪ মিনিট পর দিয়াবাতে দুর্দান্ত ভলিতে ব্যবধান দ্বিগুণ করেন। ২-০ স্কোরলাইনে শেষ হয় প্রথমার্ধ।

৬৩ মিনিটে দিয়াবাতের সহায়তায় ফেবলেস নিখুঁত শটে ব্যবধান বাড়ান। সাত মিনিট পরই হ্যাটট্রিক হয় দিয়াবাতের। গোলরক্ষককে কাটিয়ে কোনাকুনি শটে নিজের তৃতীয় গোল করেন মোহামেডানের অধিনায়ক। ৮০ ও ৮৭ মিনিটে আরিফ এবং সাজ্জাদ গোল করলে ৬-০ ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়ে মোহামেডান। আট ম্যাচে ৯ পয়েন্ট মানিকের মোহামেডানের আর এএফসি উত্তরা ১ পয়েন্ট নিয়ে সবার তলানিতে।

দিনের আরেক ম্যাচে রাজশাহীতে ফর্টিস এফসির বিপক্ষে ১-০ গোলের জয় পেয়েছে শেখ রাসেল ক্রীড়া চক্র। ম্যাচের ছয় মিনিটে জামাল ভূঁইয়ার ফ্রি কিকে চার্লস দিদিয়েরের শটই একমাত্র জয়সূচক গোল হয়েছে। আট ম্যাচে ১৩ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে শেখ রাসেল। 

এজেড/এনইআর