ফাইল ছবি

প্রথমবারের মত মাঠে নামবেন বিশ্বচ্যাম্পিয়ন মেসি। ভেন্যুটা আবার ঘরের মাঠ। পছন্দের তারকার সঙ্গে এমন একটা মুহূর্ত কেউই মিস করতে চাইবে না, এটাই স্বাভাবিক। সবমিলিয়ে বুয়েনস এইরেসের মনুমেন্তাল স্টেডিয়াম ম্যাচ শুরুর আগেই জনসমুদ্রে রূপ নিয়েছিল!

৮৪ হাজার দর্শকের অনেকের উদযাপনই ছিল এদিন বাধভাঙ্গা। সেটা হবে না ই বা কেন, এমন একটা রাত দেখতে কত শত দিনের অপেক্ষা মেসি ভক্তদের! আবেঘটা একটু বেশি বলেই হয়তো কেউ কেউ উদযাপন করতে গিয়ে নিয়মও ভেঙেছেন। 

এমনকি এক ভক্ত নিরাপত্তার জাল ফাঁকি দিয়ে ঢুকে পড়েন আর্জেন্টিনার ড্রেসিংরুমে। মেসির সঙ্গে একটি ছবি তুলবেন, এটাই ছিল লক্ষ্য, কিন্তু পারেননি। পরিণামে পুলিশের হাতে গ্রেপ্তার হতে হয়েছে। আর্জেন্টিনার টিভি চ্যানেল সি৫এন–এর বরাত দিয়ে এমন খবরই জানিয়েছে এএস।

সেই ভক্ত সবার চোখ ফাঁকি দিয়ে প্রথমে স্টেডিয়াম চত্বরে ঢুকেছেন। পরে মেসিদের ড্রেসিংরুমেও ঢুকেছিলেন। এএস জানিয়েছে, সি৫এন–এর সংবাদ উপস্থাপক খবরটি জানানোর পর ঘোষণা করেছেন, ‘এটা কোনোভাবেই হতে পারে না!’

খবরটি ছড়িয়ে পড়ার পর সংবাদমাধ্যম এই ঘটনা অনুসন্ধানে নেমেছে। সংবাদমাধ্যম জানিয়েছে, বিভিন্ন জিনিস পরিবহনের কাজে নিযুক্ত ট্রাকের ভেতর লুকিয়ে স্টেডিয়ামে ঢুকেছেন সেই ভক্ত। স্টেডিয়ামে পরিবহনের কাজে নিযুক্ত একটি সাপ্লাই প্রতিষ্ঠানের ট্রাক সেটি।

আর্জেন্টাইন এই টিভি চ্যানেল আরও জানিয়েছে, বেপরোয়া সেই ভক্ত নাকি ছবি তুলতে পেরেছেন মেসির সঙ্গে। আর তাই পুলিশ গ্রেপ্তার করে নিয়ে গেলেও নাকি তাঁর কোনো দুঃখ নেই!

এইচজেএস