সার্জিও আগুয়েরোর কপালটা দেখলে আফসোস করতেই হবে। গত মৌসুমের প্রায় পুরোটাই ইনজুরিতে কাটিয়েছেন মাঠের বাইরে থেকে। এবার বার্সেলোনায় যোগ দিয়েছিলেন নতুন স্বপ্ন নিয়ে। কিন্তু শুরুর কয়েক মাস ইনজুরিতে নামতে পারেননি মাঠে। যখন নামলেন, তখন আবার শুরু হলো বুকে ব্যথা।

এই সমস্যার কারণে আগামী তিন মাস আর মাঠে নামতে পারবেন না আর্জেন্টাইন তারকা। আনুষ্ঠানিক বিবৃতিতে বার্সেলোনা জানিয়েছে, অন্তত তিন মাস অনুশীলন কিংবা ম্যাচে দেখা যাবে না তাকে। চলতি সপ্তাহে লা লিগায় আলাভাজের বিপক্ষে ম্যাচের সময় বুকে ব্যথা অনুভব করেন তিনি।

এরপর তাকে ভর্তি করা হয় হাসপাতালে। সেখানে পরীক্ষা-নিরীক্ষার পর আগুয়েরোর তিন মাস মাঠে নামতে না পারার ব্যাপারটি নিশ্চিত হয়। বার্সা জানায়, ‘ডক্টর জোসেফ ব্রুগাডা আগুয়েরোর ডায়গনিস্টিক এবং থেরাপিউটিক ধরা পড়েছে। আগামী তিন মাস সে ম্যাচ খেলার জন্য বিবেচিত হবে না। তার চিকিৎসার ওপর নির্ভর করছে ফিরে আসার সময়।’

কাফ ইনজুরিতে বার্সায় যোগ দেওয়ার পর দুই মাস মাঠের বাইরে ছিলেন আগুয়েরো। চলতি মাসেই ভ্যালেন্সিয়ার বিপক্ষে ক্লাবটির হয়ে অভিষেক হয় আর্জেন্টাইন তারকার। রোববার আলাভেজের বিপক্ষে মাঠে নামার পর থেকেই অস্বস্তিতে ছিলেন তিনি।

শেষ পর্যন্ত ৪০ মিনিটের সময় মাঠ ছাড়েন আগুয়েরো। পরে তাকে অ্যাম্বুলেন্সে করে হাসপাতালে নেওয়া হয়। আগুয়েরোর বুকে ব্যথার কথা জানিয়ে বার্সেলোনা কোচ বলেন, ‘আগুয়েোকে হাসপাতালে নেওয়া হয়েছে। আমি তাকে জিজ্ঞেস করেছিলাম কী হয়েছে। সে বলল মাথা ঘোরাচ্ছে। পরে জানলাম তাকে হাসপাতালে নেওয়া হয়েছে তার সত্যি কী হয়েছে সেটা জানার জন্য। এর বেশি কিছু জানি না।’

এমএইচ