চলতি মৌসুম শুরুর আগে কয়েকটি দলবদল হয়ে গিয়েছিল একেবারেই হুট করে। এর মধ্যে একটি বেলজিয়াম তারকা রোমেলো লুকাকুর চেলসিতে যোগ দেওয়া। অনেকটা চমকে দিয়েই নিজের পুরোনো ক্লাবে ফিরে আসেন তিনি। 

তবে এক মৌসুম পাড় করার আগেই চেলসিকে নিয়ে নিজের হতাশার কথা জানালেন রোমেলো লুকাকু। দলটির কোচ থমাস টুখেলের সিস্টেম নিয়ে খুশি নন তিনি। স্কাই স্পোর্টসকে দেওয়া সাক্ষাৎকারে সঙ্গে এটিও জানিয়েছেন, পেশাদার হিসেবে কখনোই হাল ছাড়বেন না।

তিনি বলেছেন, ‘শারিরীকভাবে আমি ভালো আছি। কিন্তু চেলসির অবস্থা নিয়ে খুশি না। টুখেল আলাদা একটা সিস্টেম বেছে নিয়েছে। আমি খুশি না আর এটা স্বাভাবিক। একটা ব্যাপারই পেশাদার হিসেবে করতে পারি হাল ছেড়ে না দেওয়া। আমি সেটাই করছি এবং করে যাবো।’

চেলসিতে সাম্প্রতিক সময়ে ইনজুরির কারণে বেশ কয়েকটি ম্যাচ মিস করেছেন লুকাকু। জায়গা হারিয়েছেন কোচের ফর্মেশনের কারণেও। এখন তাই ইন্টার মিলান ছেড়ে আসা নিয়ে আফসোস হচ্ছে বেলজিয়ান তারকার। জানিয়েছেন, আবার ফিরতে চান ইন্টার মিলানে। 

তিনি বলেছেন, ‘এটা আসলে এভাবে হওয়া উচিত ছিল না আর আমি ভক্তদের কাছে ক্ষমাপ্রার্থনা করছি। এটা আসলে সময় না। আমার মাথায় ইন্টার মিলান আছে এবং আশা করি সেখানে আবার খেলতে পারবো। হৃদয়ের গভীর থেকে সেখানে খেলতে চাই। আমি সেটা ক্যারিয়ারের শেষদিকে না বরং যখন সর্বোচ্চ পর্যায়ে থাকবো তখনই চাই।’

এমএইচ