আজ (বৃহস্পতিবার) ঢাকা প্রিমিয়ার হকি লিগের দলবদলের শেষ দিন ছিল। শেষ দিনে দলবদলে চমক দেখিয়েছে বাংলাদেশ পুলিশ। ঘোড়ার গাড়ি, মটরসাইকেল বহর, ঢাকঢোল বাজিয়েই মওলানা ভাসানী স্টেডিয়ামে আসে তারা। তবে তাদের সমর্থক বলতে পুলিশ বাহিনীর শখানেক সদস্য ছিলেন।

মোহামেডান, আবাহনী ও মেরিনার্স যেভাবে উৎসব আমেজে হকির দলবদলে এসেছিল, তার চেয়ে কোন অংশে কম যায়নি বাংলাদেশ পুলিশ। আবাহনী শুধু সমর্থক নিয়ে, মেরিনার্স ঘোড়ায় চড়ে ঢাকঢোল বাজিয়ে সমর্থক নিয়ে, মোহামেডান মটরসাইকেল বহর, সমর্থক ও আতশবাজি ফুটিয়ে দলবদল করতে আসে। পুলিশ দল বৃহস্পতিবার শেষ দিনে দলবদল করতে এসে চমক দেখায়। তারা কোন কিছুর কমতি রাখেনি।

পুলিশ দলের কোচ তারিকুল ইসলাম বলেন, ‘আবদুল মালেকসহ সেনাবাহিনী থেকে পাঁচজন নিয়েছি। বিকেএসপি থেকে চারজন নিয়েছি। বাদবাকি আমাদেরই সদস্য। প্রতিযোগিতায় টিকে থাকতে ভালো একটি টিম হয়েছে। ইনশাআল্লাহ সেরা পাঁচে জায়গা করে নিতে পারব।’

উপ-পুলিশ কমিশনার (মতিঝিল জোন) আব্দুল আহাদ তার পেশাগত পদাধিকার বলে হকি লিগ কমিটির সভাপতি পাশাপাশি পুলিশ হকি কমিটির সম্পাদক। তিনি পুলিশ দল নিয়ে বলেন, ‘এবার নিয়ে আমরা দ্বিতীয়বারের মতো লিগ খেলব। চ্যাম্পিয়ন বা রানার্স আপ কে হতে চায় না? তবে আমরা ভালো খেলা উপহার দেব, এ কথা দিতে পারি। আমাদের সংগ্রহ ভালো। মাঠে তা প্রমান করবে পুলিশ দলের হকি খেলোয়াড়রা। তবে মাঠে শান্তির সঙ্গেই যেন সবাই সবাইকে মোকাবেলা করে। এটি আশা করতেই পারি।’ 

দলবদল শেষে পুলিশ হকি দল : সেনাবাহিনীর মালেক, হাবিব, তানজিল, রিপন কুমার মোহন্ত, নুর আলম, বিকেএসপির অর্নব, সাদমান, তন্ময়, সালেকিন, পুলিশের নিজস্ব কাঞ্চন, জাহেদ, রেজাউল, নাহিদ, সরেন, রাশেদুল, জাহিদুল, সোহেল, আশরাফুল, আমিনুল, সোহানুল, ইলিয়াস, ওমর ফারুক, ফয়সাল ও ইমন।

এজেড