এশিয়া কাপ ওয়ার্ল্ড র‍্যাঙ্কিং টুর্নামেন্টে অংশ নিতে আগামীকাল থাইল্যান্ড যাচ্ছেন ১৬ সদস্যের আরচ্যারি দল। আগামীকাল দুপুরে থাই এয়ারওয়েজে ঢাকা থেকে ব্যাংককের উদ্দেশ্যে রওনা হবেন রোমান-দিয়ারা। ব্যাংকক থেকে পরেরদিন সকালে ফুকেট পৌঁছাবেন তারা। 

রোমানরা আগামীকাল উড়াল দিলেও তাদের জার্মান কোচ মার্টিন ফ্রেডরিক যাচ্ছেন না এখনই। আগামী ১৪ মার্চ সকালে কাতার এয়ারওয়েজে ফুকেটের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করবেন। 

১৪-১৯ মার্চ থাইল্যান্ডের ফুকেটে অনুষ্ঠিত হবে এশিয়া কাপ ওয়ার্ল্ড র‍্যাঙ্কিং টুর্নামেন্ট, স্টেজ-১। এশিয়ার ১২ দেশের আরচ্যার এই টুর্নামেন্টে খেলবেন। ১২ দেশ থেকে রিকার্ভ পুরুষ ইভেন্টে ৩৫জন, রিকার্ভ মহিলা ইভেন্টে ২৪জন, কম্পাউন্ড পুরুষ ইভেন্টে ৩৩জন ও কম্পাউন্ড মহিলা ইভেন্টে ২৩জন আরচ্যার প্রতিদ্বন্দ্বিতা করবেন।

রোমান সানা ও দিয়া সিদ্দিকী সহ মোট ১৩ আরচ্যার অংশ নেবেন এই প্রতিযোগিতায়। তারা হলেন- রোমান সানা, মোহাম্মদ হাকিম আহমেদ রুবেল, রাম কৃষ্ণ সাহা, মো: সাগর ইসলাম, দিয়া সিদ্দিকী, নাসরিন আক্তার, ফামিদা সুলতানা নিশা, নেওয়াজ আহমেদ রাকিব, মিঠু রহমান, মো: সোহেল রানা, হিমু বাছাড়, রোকসানা আক্তার ও শ্যামলী রায়।

এজেড/এনইউ