ওয়ালটন-বিএসজেসি স্পোর্টস ফেস্টিভাল-২০২২’ এর পুরষ্কার প্রদান অনুষ্ঠান আজ (বৃহস্পতিবার) বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের তৃতীয় তলার কনফারেন্স রুমে অনুষ্ঠিত হয়েছে। দাবা, টেবিল টেনিস, ব্যাডমিন্টন ও ক্যারম এই ডিসিপ্লিন ছিল এবারের খেলায়। প্রতিটি খেলায় বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন প্রধান অতিথি হিসেবে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সাধারণ সম্পাদক মো.আবু নাইম সোহাগ।

বাংলাদেশ স্পোর্টস জার্নালিস্ট কমিউনিটির সদস্য ছাড়াও ক্রীড়া সাংবাদিকদের জন্য উন্মুক্ত ছিল এই টুর্নামেন্ট। এই সংগঠনের বাইরে অনেক ক্রীড়া সাংবাদিক এতে অংশ নিয়েছেন এবং পদকও জিতেছেন। পদক বিজয়ীদের ক্রেস্টের পাশাপাশি অর্থ পুরস্কারও প্রদান করা হয়েছে। 

বিএসজেসির সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শামীমের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের নির্বাহী সদস্য মহিদুর রহমান মিরাজ, ওয়ালটনের এডিশনাল ডিরেক্টও আসিফ আহমেদ, বিএসজেসির সিনিয়রসহ-সভাপতি ও স্পোর্টস ফেস্টিভালের আহবায়ক জাহেদ হোসেন খোকন, সদস্য সচিব ও বিএসজেসির যুগ্ম সম্পাদক মাহমুদুল হাসান, দপ্তর ও প্রচার সম্পাদক আনোয়ার হোসেন, কার্যনির্বাহীসদস্য মোহাম্মদ মাঈনউদ্দিনতারেক ও বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের প্রশাসক মো. মোবারক করিম লিটন। 

এজেড/এইচএমএ