এশিয়ান ইনডোর অ্যাথলেটিকসে ৬০ মিটার স্প্রিন্টে স্বর্ণজয়ী বাংলাদেশের দ্রুততম মানব ইমরানুর রহমান আজ সকাল ৯টায় বাংলাদেশে পৌঁছানোর কথা ছিল। কিন্তু ফ্লাইট বিলম্বিত হওয়ায় রাত পৌনে নয়টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছাবেন ইমরান। 

আজ সকালে বিমানবন্দরে ইমরানকে অভ্যর্থনা জানানোর সকল ব্যবস্থা নিয়ে রেখেছিল ফেডারেশন। কিন্তু পরে ফ্লাইট জটিলতার বিষয়টি জানার পর ফেডারেশন সংশ্লিষ্ট সকলকে অবহিত করে।

অ্যাথলেটিকস ফেডারেশনের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুর রকিব মন্টু বলেন, ‘নতুন সুচি অনুযায়ী রাত পৌনে নয়টায় পৌঁছাবে ইমরান। এয়ার এরাবিয়ার বিমানযোগে আবুধাবি হয়ে সে পৌঁছাবে।’

আরও পড়ুন : ‘বিশ্ব আসরেও বাংলাদেশকে পদক দিতে চাই : ইমরান’

ইমরানের কাজাখস্তান থেকে লন্ডন ফিরে যাওয়ার কথা ছিল। বাংলাদেশের অ্যাথলেটিকসে ইতিহাসের সেরা ফলাফল করায় দেশবাসীর কাছে ইমরানকে নিয়ে আসার ব্যবস্থা করছে ফেডারেশন।

এদিকে, কাজাখস্তান থেকে গতকাল রাতে বাংলাদেশে পৌঁছেছেন আরেক স্প্রিন্টার শিরিন, ফেডারেশনের সাধারণ সম্পাদক ও কোষাধ্যক্ষ। 

প্রসঙ্গত, গত ১১ ফেব্রুয়ারি ৬০ মিটার দৌড়ে বাংলাদেশের হয়ে প্রথম স্বর্ণপদক জেতার ইতিহাস গড়েন ইমরান। এতে তিনি ৬ দশমিক ৫৯ সেকেন্ড সময় নেন। এর আগে তার ব্যক্তিগত সেরা টাইমিং ছিল ৬ দশমিক ৬৪ সেকেন্ড। ফলে দেশের হয়েই প্রথম কীর্তি গড়ার পাশাপাশি ফাইনালে ইমরান নিজের রেকর্ডও ভাঙেন।
 
এজেড/এএইচএস