বেশ বিপাকে পড়ে গেলেন ভারতের দু'বারের অলিম্পিক পদক জয়ী কুস্তিগীর সুশীল কুমার। খুনের মামলায় পালিয়ে বেড়াচ্ছেন তিনি।  ছত্রসাল স্টেডিয়ামে হত্যাকাণ্ডে এই কুস্তিগীরের বিরুদ্ধে জামিন অযোগ্য গ্রেফতারি পরোয়ানা জারি করছে দিল্লির এক আদালত। তার সঙ্গে শনিবার সন্দেহভাজন আরও ৯ জনের বিরুদ্ধেও জারি হয়েছে পরোয়ানা।

ভারতীয় গণমাধ্যমের খবর-২৩ বছর বয়সী সাবেক জুনিয়র ন্যাশনাল চ্যাম্পিয়ন সাগর কুমারের হত্যা মামলায় এখন সুশীল কুমারকে খুঁজছে দিল্লি পুলিশ। ঘটনার পর থেকেই পলাতক সুশীল। এরপরই তার বিরুদ্ধে জারি হয়েছে লুক-আউট নোটিশ। কোন কোনো অভিযুক্ত নিরুদ্দেশ হয়ে গেলে গেলে এই নোটিশ জারি হয়।

ভারতীয় পুলিশ বলছে-গত মঙ্গলবার রাতে ছত্রসাল স্টেডিয়ামে কুস্তিগীরদের দু'টি দলের মধ্যে দ্বন্দ্ব বাঁধে। যেখানে মারা যান সাগর কুমার। এরপরই ঘটনায় নাম জড়িয়ে যায় সুশীল কুমারের। মৃত সাগর দিল্লি পুলিশের একজন হেড কনস্টেবলের সন্তান। পার্কিং নিয়ে কথা কাটাকাটি থেকেই ঝামেলার শুরু। এরপর শুধু হাতাহাতিই নয়, গুলিও চালানো হয়েছিল।

পুলিশ তদন্তে নেমে জানতে পারে ঘটনাস্থলে উপস্থিত ছিলেন ৩৭ বছর বয়সী সুশীল। আর ঘটনার পরই তিনি লাপাত্তা। এখনও তাকে খুঁজে পাওয়া যায়নি। এ কারণেই সন্দেহটা আরও বেড়েছে। তবে সাগরের বাবা বলছেন সুশীলকে নিজের গুরু বলে মানতেন তার ছেলে। ওর মতো বড় কুস্তিগীর হওয়ার স্বপ্ন ছিল। সেই সাগরের খুনে ‘গুরু’ সুশীলের নাম থাকবে মানতে পারছে না তার পরিবার।

এটি