ছবি: সংগৃহীত

কথা রাখলেন বিরাট কোহলি-আনুশকা শর্মা। কিন্তু তাতে যেন আক্ষেপটা আরও বেড়ে গেল ভক্তদের। ঠিকই প্রচারের আলোতে সন্তানবিষয়ক তথ্য দিলেন ভারতের এই তারকা দম্পতি। সোমবার সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রাম ও ফেসবুকে নিজের অ্যাকাউন্ট থেকে মেয়েকে নিয়ে ছবি পোস্ট করেন আনুশকা শর্মা। কিন্তু সেই ছবি দেখে তো মন ভরল না! বিরাট-আনুশকা এমনভাবে মেয়েকে ধরে রাখলেন, যাতে ওর চেহারাটা না বোঝা যায়!

ঠিক তাই, দেখিয়েও যেন না দেখালেন কন্যাকে। যদিও সাদা টি-শার্ট পরা বিরাট কোহলি আর গোলাপি হুডি পরা আনুশকার অবয়বে ফুটে উঠল রাজ্যের স্বস্তি। মায়ের কোলে মেয়ে। মুখ দেখা গেল না। এটাই ঠিক তারা সন্তানকে সবার সামনে নিয়ে আসতে চাইছেন না।

এ দম্পতি সন্তানের নামটা অবশ্য প্রকাশ করলেন। ভারতীয় অধিনায়কের স্ত্রী বলিউড তারকা আনুশকা অন্তর্জালে লিখলেন, ‘ভালোবাসা, কৃতজ্ঞতা আর একে অপরের জীবনে সব সময় থেকে আমাদের জীবন একসঙ্গে কাটিয়েছি, কিন্তু আমাদের জীবনে সম্পূর্ণ নতুন মাত্রা দিয়েছে “ভামিকা”। প্রায়ই এক মিনিটের মধ্যে আনন্দাশ্রু, হাসি, চিন্তা, কৃতজ্ঞতাবোধ-অনেক আবেগ মনের গহীনে ভিড় জমায়।’ বুঝতেই পারছেন, বিরুস্কার কন্যার নাম “ভামিকা”।

এখানেই শেষ নয় সবার ভালবাসা পেয়ে এরপরই টুইটারে আনুশকা লিখলেন, ‘ঘুমাতে পারছি না ঠিকই, কিন্তু আমাদের হৃদয় এখন আনন্দে পূর্ণ। শুভকামনা, আশীর্বাদের জন্য ধন্যবাদ সবাইকে।’

২০১৭ সালের ১১ ডিসেম্বর ইতালির ফ্লোরেন্সের অভিজাত রিসোর্ট ‘বুর্গ ফিনিচ্চিয়াতো’তে সাতপাকে বাঁধা পড়েন বিরাট-আনুশকা। এইতো গত ১১ জানুয়ারি তাদের ঘর আলো করে আসে কন্যা সন্তান! তাকে নিয়েই এখন সময় কেটে যাচ্ছে আনুশকার।

এটি/টিআইএস