বাংলাদেশ সরকারের জনপ্রশাসন ও যোগাযোগ মন্ত্রণালয়ের সাবেক সচিব, জাতীয় নদী রক্ষা কমিশনের চেয়ারম্যান (সরকারের সচিব), বাংলাদেশ অ্যাথলেটিকস ফেডারেশনের সভাপতি, কবি ও প্রাবন্ধিক, জাতীয় পুরস্কার প্রাপ্ত বিশিষ্ট ক্রীড়া সংগঠক এ এস এম আলী কবীর আজ মিরপুর বুদ্ধিজীবী কবরস্থানে চিরশায়িত হয়েছেন। 

মরহুমের চারটি জানাজা অনুষ্ঠিত হয়। ১ম জানাজা নামাজ সকালে সচিব কোয়ার্টার ইস্কাটন গার্ডেনে, ২য় জানাজা মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে ৩য় জানাজা সচিবালয় মসজিদ প্রাঙ্গনে এবং বাদ জোহর ধানমন্ডি ৭নং রোডের বায়তুল আমান জামে মসজিদ এ অনুষ্ঠিত হয়। 

মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে তার দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হয়

জানাজা শেষে বীর মুক্তিযোদ্ধা এ এস এম আলী কবীর সেরনিয়াবাতকে রাষ্ট্রীয় সম্মাননা গার্ড অব অনার দেওয়া হয়। জানাজায় উপস্থিত থেকে তার রূহের মাগফিরাত কামনা ও ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন ঢাকা দক্ষিন সিটি কর্পোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মন্ত্রিপরিষদের গুরুত্বপূর্ন ব্যক্তিবর্গ, রাজনৈতিক ব্যক্তিত্ব, দেশ বরেণ্য ক্রীড়া সংগঠক ও ফেডারেশনের কার্যনির্বাহী কমিটির সদস্যবৃন্দ। 

গতকাল সোমবার রাত পৌনে বারোটায় রাজধানীর এভারকেয়ার  হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭০ বছর।  

এজেড/এনইউ