সেই রায়হানের ছেলে-মেয়েকে ঈদ পোশাক দিলেন চেয়ারম্যান

Dhaka Post Desk

শুভ কুমার ঘোষ, সিরাজগঞ্জ

১৩ জুলাই ২০২২, ০৮:৩৬ এএম


সেই রায়হানের ছেলে-মেয়েকে ঈদ পোশাক দিলেন চেয়ারম্যান

হাটবাজারে গান গেয়ে জীবিকা নির্বাহ করা সেই দৃষ্টিপ্রতিবন্ধী রায়হানের ছেলে-মেয়েকে ঈদের নতুন পোশাক কিনে দিয়েছেন সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার সদর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান বাবুল শেখ।

মঙ্গলবার (১৩ জুলাই) বেলা সাড়ে ১১টার দিকে রায়হানের ছেলে-মেয়ের জন্য পোশাক কিনে রায়হানের হাতে তুলে দেন। বিষয়টি ঢাকা পোস্টকে নিশ্চিত করেছেন চেয়ারম্যান বাবুল শেখ। 

খুশি হয়ে রায়হান বলেন, ঈদের আগে এত জায়গা ঘুরলাম, কেউ একটা খোঁজও নিল না। আর কল্পনাও করিনি একজন সাংবাদিক শুধু আমার সঙ্গে কিছুক্ষণ কথা বলল আর এতে ছেলে-মেয়ের জন্য নতুন পোশাক চলে আসবে। আমি সত্যিই অনেক আনন্দিত এবং নতুন পোশাক পেয়ে আমার ছেলে-মেয়েও খুব খুশি হবে।

চেয়ারম্যান বাবুল শেখ ঢাকা পোস্টকে বলেন, আমার ছেলে-মেয়ে ঈদের নতুন পোশাক পরে ঘুরবে আর সে অসহায় বলে তার ছেলে-মেয়ে ঈদে নতুন পোশাক পাবে না, এটা হয় না। এটা অমানবিক। আমি বিষয়টি জানার পরপরই তার বাড়িতে লোক পাঠিয়ে তাদের খবর নিই। ঘটনার সত্যতা মেলায় রায়হানকে খবর দিয়ে নিয়ে আসি। পরে তাড়াশ বাজার থেকে তার মেয়ের জন্য একটি নতুন থ্রি-পিস ও ছেলের জন্য একটি নতুন পাঞ্জাবি কিনে দিই। এ ছাড়া আরও কোনো মানবিক সাহায্যের প্রয়োজন হলে আমি তার পাশে থাকব বলেও জানান এই জনপ্রতিনিধি।

এর আগে মঙ্গলবার (১২ জুলাই) সকালে অনলাইন নিউজ পোর্টাল ঢাকা পোস্টে ‘ঈদে ছেলে-মেয়েকে কোনো পোশাক কিনে দিতে পারিনি’ শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হয়। পরে তা সবার নজরে আসে।

শুভ কুমার ঘোষ/এনএ

Link copied