৯ ঘণ্টায় তিন ভাইবোনের মৃত্যু

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, চাঁপাইনবাবগঞ্জ

০৯ ডিসেম্বর ২০২২, ০৯:১০ পিএম


৯ ঘণ্টায় তিন ভাইবোনের মৃত্যু

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে এক রাতে তিন ভাইবোনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) দিবাগত রাতে উপজেলার শেখটোলা গ্রামে তাদের মৃত্যু হয়। পরে শুক্রবার (৯ ডিসেম্বর) সকাল ৮টায় বোনের ও বিকেলে দুই ভাইয়ের একসঙ্গে দাফন সম্পন্ন করা হয়।

মৃতরা হলেন- শিবগঞ্জ উপজেলার শেখটোলা এলাকার মৃত সুরাত শেখ আলীর ছেলে শাহজাদা (৫৫) ও আব্দুস সামাদ (৭৫) এবং তাদের খালাতো বোন একই এলাকার আলাউদ্দিনের স্ত্রী আফরোজা বেগম (৬০)।

স্থানীয় বাসিন্দা ও নিহতের স্বজন সূত্রে জানা যায়, অনেক দিন ধরেই তারা অসুস্থ ছিলেন। বৃহস্পতিবার রাত ৮টার দিকে মারা যান শাহজাদা। এ খবর শুনে রাত ৩টার দিতে তার ভাই আব্দুস সামাদও মারা যান। এদিকে ভোর ৫টার দিকে মৃত্যুবরণ করেন তাদের খালাতো বোন আফরোজা বেগম। নিহতের সবার বাড়ি পাশাপাশি। এতে গ্রামজুড়ে শোকের ছায়া নেমে এসেছে।

তাদের স্বজন আব্দুর রব বলেন, বোনটার সকালেই দাফন সম্পন্ন করেছি। আর বিকেলে দুই ভাইকে একসঙ্গে দাফন করেছি। এভাবে সবাই একসঙ্গে চলে যাবে কোনো দিন ভাবতে পারিনি। আল্লাহ যেন তাদের জান্নাত দান করেন।

স্থানীয় বাসিন্দা আব্দুল খালেক ঢাকা পোস্টকে বলেন, তিনজনই দীর্ঘদিন ধরে নানা রকম শারীরিক সমস্যায় ভুগছিলেন। তবে এভাবে একসঙ্গে মারা যাওয়ার বিষয়টি কেউ মেনে নিতে পারছে না। এক পরিবারে তিনটি মরদেহ, বিষয়টি ভাবতেই কেমন যেন লাগছে। সকালে বোনের ও বিকেলে দুই ভাইয়ের দাফন করা হয়েছে।

শিবগঞ্জ পৌরসভার ওয়ার্ড কাউন্সিলর শাহজাহান আলী বলেন, সন্ধ্যার আগে একসঙ্গে দুই ভাইয়ের দাফন হয়েছে। তার আগে সকালে বোনের দাফন করা হয়। তবে তাদের সকলের মৃত্যু স্বাভাবিকভাবেই হয়েছে বলে জানা গেছে।

শিবগঞ্জ থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) চৌধুরী জোবায়ের আহম্মেদ মুঠোফোনে বলেন, একই পরিবারে একই দিনে তিনজনের মৃত্যুর বিষয়টি সাধারণত বিরল। তবে যেহেতু সবার মৃত্যুই স্বাভাবিক, তাই আমাদের কোনো করণীয় নেই। তাই স্বাভাবিকভাবেই নিহতের পরিবার দাফন করেছেন।

মো. জাহাঙ্গীর আলম/এমজেইউ 

Link copied