জামালপুরে সাংবাদিক গড়ার কারিগর শফিক জামানকে স্মরণ

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, জামালপুর 

১২ এপ্রিল ২০২১, ০৯:১৭ পিএম


জামালপুরে সাংবাদিক গড়ার কারিগর শফিক জামানকে স্মরণ

জামালপুরের সাংবাদিক গড়ার কারিগর জামালপুর জেলা প্রেসক্লাবের প্রয়াত সভাপতি সাংবাদিক শফিক জামানের দ্বিতীয় মৃত্যুবার্ষিকীতে শ্রদ্ধাভরে স্মরণ করল জেলার সাংবাদিক ও সুধীজনরা। সোমবার এ উপলক্ষে স্মরণসভা ও দোয়া মাহফিলের আয়োজন করে জামালপুর জেলা প্রেসক্লাব। 
 
জামালপুর জেলা প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত স্মরণসভা ও দোয়া মাহফিলে জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন সরকারি আশেক মাহমুদ কলেজের অধ্যক্ষ অধ্যাপক ড. মুজাহিদ বিল্লাহ ফারুকী। 

এছাড়াও সচেতন নাগরিক কমিটি (সনাক)’র সভাপতি অজয় কুমার পাল, জামালপুর জেলা প্রেসক্লাবের সভাপতি ইউসুফ আলী, সহ সভাপতি কামাল হোসেন, সাধারণ সম্পাদক শোয়েব হোসেন, সাংবাদিক এম সুলতান আলম, শুভ্র মেহেদী, ফজলে এলাহী মাকাম, তানভীর আজাদ মামুন, শাহ জামাল, জাহিদুর রহমান উজ্জল প্রমুখ বক্তব্য রাখেন। 

প্রয়াত শফিক জামানের হাত ধরে জেলার অর্ধশতাধিক সাংবাদিক গণমাধ্যমের সঙ্গে যুক্ত হন। তারা বর্তমানে দেশের প্রতিষ্ঠিত স্বনামধম্য গণমাধ্যমগুলোতে কর্মরত থেকে জামালপুরের বিভিন্ন সমস্যা ও সম্ভাবনার কথা তুলে ধরছেন।

শফিক জামানের এ শিষ্যরাই আজ তার দ্বিতীয় মৃত্যুবার্ষিকীতে বর্ণাঢ্য কর্মময় জীবনের স্মৃতিচারণ করেন। এ সময় বক্তরা আরও বলেন, শফিক জামান জামালপুরের সাংবাদিকতার এক উজ্জল নক্ষত্র। তার হাত ধরেই জামালপুরের সাংবাদিকতার নতুন অধ্যায় শুরু হয়। তার আদর্শকে ধারণ করে সাংবাদিকদের পথ চলতে আহ্বান জানান বক্তারা।    

এমএএস

Link copied