যৌনপল্লির ঝুঁকিপূর্ণ শিশু ও পরিবারের মধ্যে খাদ্যসহায়তা

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, পটুয়াখালী

০৪ মে ২০২১, ১২:২৮

পটুয়াখালীর সদর উপজেলায় যৌনপল্লির যৌনকর্মীদের ঝুঁকিপূর্ণ শিশুদের নতুন পোশাক ও তাদের ১৫০টি পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করেছে জেলা প্রশাসন। এসব খাদ্যসামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, তেল, ছোলা, চিনি ও সাবান।

মঙ্গলবার (৪ মে) সকাল সাড়ে ১০টার দিকে শহরের চরপাড়া পটুয়াখালী জেলা প্রশাসনের উদ্যোগে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ১৫০ জনের হাতে এ খাদ্যসামগ্রী তুলে দেন জেলা প্রশাসক মতিউল ইসলাম চৌধুরী।

জেলা প্রশাসক বলেন, কোভিড-১৯ পরিস্থিতিতে লকডাউন চলাকালীন কর্মহীন হয়ে পড়ে অনেক মানুষ এখন সংকটে আছে। প্রধানমন্ত্রীর নির্দেশে ক্ষতিগ্রস্তের মধ্যে খাদ্যসহায়তা বিতরণ চলমান রেখেছে জেলা প্রশাসন। ভবিষ্যতেও এ রকম উদ্যোগ গ্রহণ ও বাস্তবায়ন অব্যাহত থাকবে।

এদিকে করোনাভাইরাসের প্রাদুর্ভাবের ঝুঁকি মোকাবিলায় এবং নিজের ও অন্যদের স্বাস্থ্যঝুঁকির কথা বিবেচনা করে পেশাগত কাজ বন্ধ রেখেছেন পটুয়াখালী যৌনপল্লির কর্মীরা।

এ সময় সিভিল সার্জন ডা. জাহাঙ্গীর আলম শিপন, পৌর মেয়র মহিউদ্দিন আহমেদ, জেলা দুর্যোগ ও পুনর্বাসন কর্মকর্তা রঞ্জিত কুমার সরকার, প্রেসক্লাবের সভাপতি স্বপন ব্যানার্জি ও সাধারণ সম্পাদক জালাল আহম্মেদসহ জেলা প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

মহিব্বুল্লাহ্ চৌধুরী/এনএ

Link copied