বয়স্ক ভাতার আশ্বাস পেলেন সেই খাতুন নেছা

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, শরীয়তপুর

০৪ মে ২০২১, ১৪:২৯

বয়স্ক ভাতার আশ্বাস পেলেন সেই খাতুন নেছা

খাতুন নেছার হাতে সরকারি অর্থ সহায়তা তুলে দেওয়া হচ্ছে

সংবাদ প্রকাশের পর শতবর্ষী খাতুন নেছার পাশে দাঁড়ালেন উপজেলা প্রশাসন। মঙ্গলবার (৪ মে) দুপুর ১২টায় পূর্ব ডামুড্যা ইউনিয়নের খাতুন নেছার মেয়ের বাড়িতে সরকারি সকল সুবিধা দেওয়ার আশ্বাস দেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফজলে এলাহী।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফজলে এলাহী বলেন, খাতুন নেছার বয়স হলেও জাতীয় পরিচয়পত্র না থাকায় তাকে সরকারি সুযোগ-সুবিধা দেওয়া যাচ্ছিল না। আমি উপজেলা নির্বাচন কর্মকর্তার সঙ্গে কথা বলে তার জাতীয় পরিচয়পত্রের ব্যবস্থা করবো। এ ছাড়া আজ প্রধানমন্ত্রী উপহার হিসেবে নগদ অর্থ সহায়তা করা হলো।

উপজেলা সমাজসেবা কর্মকর্তা ওবায়দুর রহমান ঢাকা পোস্টকে বলেন, জাতীয় পরিচয়পত্র না থাকায় খাতুন নেছার বয়স্ক ভাতা দেওয়া সম্ভব হচ্ছে না। আমরা স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের মাধ্যমে তাকে ভোটার তালিকায় হালনাগাদ করার জন্য বলেছি। এটি হলেই আমরা তাকে বয়স্ক ভাতা দিতে পারবো। পাশাপাশি তার মেয়ে সাহার বানুকে ভাতার আওতায় আনার ব্যবস্থা করা হচ্ছে।

এর আগে রোববার (২ মে) অনলাইন নিউজপোর্টাল ঢাকাপোস্ট.কমে ‘শতবর্ষী খাতুন নেছার দিন কাটে ঝুপড়ি ঘরে’ শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হয়। সংবাদ প্রকাশের পর শতবর্ষী খাতুন নেছার পাশে দাঁড়ালেন উপজেলা প্রশাসন।

সৈয়দ মেহেদা হাসান/এসপি

Link copied