চারঘাটে কোটি টাকার হেরোইনসহ মাদক ব্যবসায়ী আটক

Dhaka Post Desk

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

১২ সেপ্টেম্বর ২০২১, ০৯:২২ এএম


চারঘাটে কোটি টাকার হেরোইনসহ মাদক ব্যবসায়ী আটক

রাজশাহীর চারঘাটে কোটি টাকার (এক কেজি) হেরোইনসহ মনিরুল ইসলাম জনি (৩২) নামে এক মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব। শনিবার (১১ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টার দিকে উপজেলার নন্দনগাছি বটতলা এলাকা থেকে তাকে আটক করা হয়।

মনিরুল ইসলাম জনি চারঘাটের নতুনপাড়া এলাকার মাহবুবুর রহমানের ছেলে।

র‌্যাবের ভাষ্য মতে, তিনি মাদক চোরাকারবারি। তার বিরুদ্ধে চারঘাট মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ৩৬ (১) সারণী ৮(গ) ধারায় মামলা করা হয়েছে। রোববার (১২ সেপ্টেম্বর) সকালে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে র‌্যাব।

র‌্যাব জানায়, মাদক বিক্রির উদ্দেশ্যে নন্দনগাছি বটতলা মোড়ে অবস্থান করছিলেন মনিরুল ইসলাম জনি। গোপন সংবাদ পেয়ে সেখানে অভিযান চালায় র‌্যাব-৫ রাজশাহীর মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ওই মাদক কারবারি কৌশলে পালানোর চেষ্টা করেন। কিন্তু র‌্যাব সদস্যরা তাকে পাকড়া করেন। এ সময় তার কাছে একটি প্লাস্টিকের বাজারের ব্যাগের ভেতরে ১০ প্যাকেটে এক কেজি হেরোইন পাওয়া যায়। যার আনুমানিক দাম এক কোটি টাকা।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে মনিরুল ইসলাম র‌্যাবকে বলেন, দীর্ঘ দিন ধরেই তিনি হেরোইন সংগ্রহ করে চারঘাটসহ দেশের বিভিন্ন এলাকায় বিক্রি করে আসছিলেন। এই এক কেজি হেরোইন বিক্রির উদ্দেশ্যে নিজের কাছে রেখেছিলেন তিনি। জিজ্ঞাসাবাদ শেষে তার বিরুদ্ধে আইনহত ব্যবস্থা নিয়েছে র‌্যাব।

ফেরদৌস সিদ্দিকী/এসপি

Link copied